ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

চাঁদার জন্য হুমায়ূন ফরীদিকে হুমকি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১০
চাঁদার জন্য হুমায়ূন ফরীদিকে হুমকি

ছিমছাম ভাবনামুক্ত জীবনযাপন করছিলেন হুমায়ূন ফরীদি। একটি টেলিফোন তাকে ফেলে দিল মহাফাঁপড়ে।

ফোনে তার কাছে মোটা অংকের চাঁদা চাওয়া হয়, অন্যথায় পরিবারসহ তাকে প্রাণনাশের হুমকি প্রদান করা হয়। প্রশাসন বা পুলিশের আশ্রয় নিলে পরিণতি আরো ভয়াবহ হবে বলে জানানো হয়। দ্বিধায় পড়ে যান তিনি। একসময় পরিবারের সবার নিরাপত্তার কথা ভেবে চাঁদা দেওয়া সিদ্ধান্ত নেন। হুমকিদাতার ঠিকানা অনুযায়ী চাঁদার টাকা নিয়ে হাজির হন। কিন্তু নির্দিষ্ট ঠিকানায় গিয়ে কারো দেখা পান না। হুমকিদাতা ফোনে উল্টাপাল্টা দিকনির্দেশনা দিয়ে তাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে থাকে।

এভাবেই হুমায়ূন ফরীদিকে দেখা যাবে ‘একটি টেলিফোন ও তারপর’ নাটকে। শামস উদ দোহা রচিত ও মোহাম্মদ নোমান পরিচালিত  এ নাটকটি দেখানো হবে এনটিভিতে ১৯ ডিসেম্বর রোববার রাত ৯টায়। নাটকের আরো দুটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হোসেন শোভন ও ডলি জহুর। হুমায়ুন ফরীদি এ নাটকে অভিনয় করেছেন একজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের চরিত্রে। নাটকের একপর্যায়ে হুমকিদাতা তার কাছে জানতে চায়, আপনি কি ভয় পাচ্ছেন? কথাটি শুনে তার সম্বিত ফিরে আসে। তিনি একাত্তরের একজন মুক্তিযোদ্ধা। ভয় পাওয়া তাকে মানায় না।

বাংলাদেশ সময় ১৮০০, ডিসেম্বর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa