ঢাকা, রবিবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আমেরিকায় টনি ডায়েসের রিয়েলিটি শো

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১০
আমেরিকায় টনি ডায়েসের রিয়েলিটি শো

একসময়ের জনপ্রিয় টিভি অভিনেতা টনি ডায়েস। তিন বছর ধরে স্ত্রী প্রিয়া ডায়েসসহ আমেরিকায় বাস করছেন।

প্রবাসজীবনে ব্যবসার পাশাপাশি আমেরিকার লস অ্যাঞ্জেলেস ও ডালাসের একাধিক বাংলা টিভি চ্যনেলের নাটকে অভিনয় করছেন তিনি। এছাড়া জ্যামাইকার বিখ্যাত কোম্পানি হিলসাইড হোন্ডার সেলস কলসালটেন্ট হিসেবেও কাজ করছেন। হিলসাইড হোন্ডা এবং উৎসব ডট কমের স্পন্সরে টনি ডায়েস সম্প্রতি শুরু করেছেন ভিন্নধর্মী একটি সঙ্গীত প্রতিযোগিতা। ‘স্টার সার্চ-২০১০’ নামের এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন আমেরিকায় থাকা বাংলাদেশের প্রতিযোগীরা।

টনি ডায়েসের পরিকল্পনা ও উপস্থাপনায় শুরু হওয়া এই প্রতিযোগিতা আমেরিকা-প্রবাসী বাংলাদেশীদের মধ্যে বেশ সাড়া ফেলেছে বলে জানা গেছে। অন্যদিকে আমেরিকায় প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহণে এটিই প্রথম কোনও রিয়েলিটি শো।

বিভিন্ন রাজ্য থেকে এই প্রতিযোগিতার সঙ্গীতপ্রতিভা বাছাই প্রক্রিয়া এখন শেষ পর্যায়ে। গত প্রায় দু সপ্তাহে  প্রতিযোগিতাটির জন্য নির্বাচন করা হয়েছে ৮০ জন প্রতিযোগীকে। প্রতি সপ্তাহেই প্রতিযোগীরা পারফর্ম করবেন এই অনুষ্ঠানে। পারফর্মেন্সের ভিত্তিতে এবং দর্শকের ভোটে পর্যায়ক্রমে প্রতিযোগী সংখ্যা কমিয়ে আনা হবে। বিশ্বের সব প্রান্তের দর্শক তাদের প্রিয় প্রতিযোগীকে ভোট দিতে পারবেন।

‘স্টার সার্চ-২০১০’ প্রতিযোগিতাটি ইতিমধ্যে প্রচারিত হচ্ছে আমেরিকার বিভিন্ন বাংলা চ্যানেলে, বাংলাদেশের দর্শকরাও খুব শিগগিরই এনটিভি ও দেশ টিভির মাধ্যমে এই রিয়েলিটি শোটি দেখতে পারবেন।

প্রতিযোগিতাটি সম্পর্কে  টনি ডায়েস বলেন, আমি এখানে এসে প্রথম থেকেই বাংলাদেশিদের নিয়ে কিছু করতে চেয়েছি। আমেরিকা এসে দেখেছি এখানে বাংলা গানের অনেক প্রতিভা ছড়িয়ে আছে। তাদের একত্র করে কিছু প্রতিভাকে সবার সামনে আনা এবং তাদের জন্য একটি প্লাটফর্ম তৈরি করার জন্যই এ প্রতিযোগিতার আয়োজন।

তিনি জানান, অনুষ্ঠানটির নির্বাচন প্রক্রিয়া অনেকটাই আমেরিকান আইডলের মতো।

বাংলাদেশ স্থানীয় সময় ১৪২০, ডিসেম্বর ১৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa