ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

আসছে আঁখি আলমগীরের একক অ্যালবাম

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ১৩, ২০১১
আসছে আঁখি আলমগীরের একক অ্যালবাম

জনপ্রিয় কণ্ঠশিল্পী আঁখি আলমগীরের ব্যস্ততা স্টেজ প্রোগ্রাম ঘিরে। যার কারণে প্লেব্যাক আর অডিও সেক্টরে তাকে খুঁজে পাওয়া যায় না বললে চলে।

অডিওতে নিজের অনুপস্থিতির কথা সম্প্রতি উপলব্ধি করতে পেরেছেন তিনি। এবার তাই মন দিয়েছেন একক অ্যালবামের প্রতি।

 দেশে ও বিদেশে স্টেজ শো নিয়ে সারাবছরই ব্যস্ত থাকেন আঁখি আলমগীর। দেশের চেয়ে বিদেশের মাটিতে প্রবাসী বাঙালিদের কাছে তিনি অনেক বেশি জনপ্রিয়। তাই বছর কাটে তার বিদেশে আসা-যাওয়ার মধ্য দিয়ে। বিশেষ করে শীতের মৌসুমে স্টেজ শো নিয়ে এই গ্ল্যামারাস কণ্ঠশিল্পীর এতোই ব্যস্ত হয়ে পড়েন যে, অন্য কোনো কাজে সময় দিতে পারেন না। শীত মৌসুম শেষ। সামনে আসছে বর্ষা মৌসুম। কমে যাচ্ছে স্টেজ প্রোগ্রাম। এই ফুরসতে আঁখি আলমগীর নিজের নতুন একটি সলো অ্যালবামের কাজ শুরু করেছেন। অ্যালবামটির সুর ও সঙ্গীত পরিচালনায় রয়েছেন শওকত আলী ইমন।

নিজের নতুন অ্যালবাম প্রসঙ্গে বাংলানিউজকে আঁখি আলমগীর বললেন, আসলে স্টেজ প্রোগ্রাম নিয়ে ব্যস্ত থাকার কারণে অডিও অ্যালবামের কাজে হাত দেয়া সম্ভব হয়ে উঠেনি। আমার গানের অনুরাগীদের এ নিয়ে অভিযোগ ছিল। নিজেও অনুভব করেছি অডিও কিছু করা দরকার। শীতের মৌসুম শেষে হাতে খানিকটা সময় পাওয়ায় নতুন একক অ্যালবামটির কাজ শুরু করলাম। রোমান্টিক ধাঁচের গানের পাশাপাশি এতে কয়েকটি ফোক গানও থাকছে। আশা করছি, আগামী ঈদের আগেই অ্যালবামটি শ্রোতাদের কাছে পৌছে দিতে পারবো।

বাংলাদেশ সময় ১৫৪৫, মার্চ ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa