ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

দেবাশীষ বিশ্বাস নির্মিত বিজ্ঞাপনে শম্পা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১১
দেবাশীষ বিশ্বাস নির্মিত বিজ্ঞাপনে শম্পা

চলচ্চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস প্রথমবার একটি বিজ্ঞাপন নির্মাণের কাজে হাত দিচ্ছেন। বোটানিক এ্যারোমা ফেয়ারনেস ব্র্যান্ডের এই বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শকের সামনে আসছেন সুপার হিরো সুপার হিরোইন ইভেন্ট খ্যাত শম্পা।

এটিই তার প্রথম বিজ্ঞাপন।

দেবাশীষ বিশ্বাস জানালেন, বিজ্ঞাপনটি চিত্রায়িত হবে রাঙ্গামাটিতে। আগামী ১৭ মে ইউনিট নিয়ে তিনি রাঙ্গামাটি যাচ্ছেন। ফিরবেন ২১ মার্চ। বিজ্ঞাপনটিতে শম্পার বিপরীতে থাকছেন সুপার হিরো সুপার হিরোইন ইভেন্টের আরেক প্রতিযোগী সাগর।

সাগর ও শম্পা প্রথম জুটি হযে কাজ করেন মামুন খান পরিচালিত ‘লাভ ইউ প্রিয়া’ ছবিতে। এরপর গত সপ্তাহে তারা একই পরিচালকের ‘নীলাঞ্জণা` ছবিতে জুটি বেঁধে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। দুটি ছবিতে একসঙ্গে কাজ করার পাশাপাশি এই প্রথম বিজ্ঞাপনে জুটিবদ্ধ হয়ে কাজ করতে যাচ্ছেন সাগর ও শম্পা। শম্পার এটি প্রথম বিজ্ঞাপন হলেও সাগর এর আগে একাধিক বিজ্ঞাপনের মডেল হয়েছেন।

প্রথমবার বিজ্ঞাপনের মডেল হওয়া প্রসঙ্গে শম্পা বলেন, চলচ্চিত্রে কাজ করার পাশাপাশি দু’একটা বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছে আমার অনেক আগে থেকেই। কারণ এর মাধ্যমে দর্শকের কাছে নিজের পরিচিতির পরিধিটা বাড়ে অনেক তাড়াতাড়ি। তাছাড়া বিজ্ঞাপনে কাজ করা অনেক কঠিন। কঠিন কাজটি করার জন্য একটা চ্যালেঞ্জও আমার। আশাকরি কাজটি ভালোভাবে করতে পারবো।

প্রথমবারের মতো বিজ্ঞাপন নির্মাণ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, কাজটি নিয়ে এরই মধ্যে সাগর শম্পার সাথে বেশ কয়েকবার আলোচনা করেছি। যেহেতু এটা আমার প্রথম বিজ্ঞাপন তাই কাজটিতে আমার মেধার সর্বোচ্চটুকু প্রয়োগ করার চেষ্টা করবো। এ কাজটির উপর নির্ভর করছে, ভবিষ্যতে নিয়মিত বিজ্ঞাপন নির্মাণ করবো কিনা।

বাংলাদেশ সময় ১৭১০, মার্চ ১৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa