ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

করাচিতে রুমানা ইসলামের স্টেজ শো

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০১১
করাচিতে রুমানা ইসলামের স্টেজ শো

প্রয়াত চলচ্চিত্রকার ও সঙ্গীতপরিচালক খান আতাউর রহমানের কন্যা রুমানা ইসলাম। চলচ্চিত্রের প্লেব্যাকে নিভৃতে কাজ করে চলেছেন দীর্ঘদিন ধরে।

সম্প্রতি রুমানা ইসলাম পাকিস্তানের রোটারিয়ানদের আমন্ত্রণে একটি স্টেজ শোতে পারফর্ম করার জন্য করাচিতে যাচ্ছেন। আগামী ১৯ মার্চ শনিবার সন্ধ্যায় তিনি করাচিতে পাকিস্তানের রোটারি ডিস্ট্রিক কনফারেন্সে সংগীত পরিবেশন করবেন।

রুমানা ইসলামের এটাই গান গাওয়ার জন্য প্রথম পাকিস্তান সফর নয়। গত বছর ঠিক এমন সময়েই পাকিস্তানের রোটারিয়ানদের আমন্ত্রণে একটি স্টেজ শোতে পারফর্ম করেছিলেন। পাকিস্তান রোটারি ক্লাবের আমন্ত্রণে সংগীত পরিবেশন করতে এবার দ্বিতীয়বারের মতো করাচি সফরে যাচ্ছেন রুমানা ইসলাম। পাকিস্তানের চারটি প্রদেশে রোটারিয়ান এক পুণর্মিলনী অনুষ্ঠানে নানা পর্বের পাশাপাশি থাকছে সঙ্গীত পর্ব। বাংলাদেশ থেকে শুধু রুমানা ইসলামই এই অনুষ্ঠানে গান গাওয়ার জন্য আমন্ত্রিত হয়েছেন। অনুষ্ঠানে পাকিস্তান ও ভারতের খ্যাতনামা বেশ কজন শিল্পী সঙ্গীত পরিবেশন করবেন।

করাচিতে রোটারি ক্লাবের কনফারেন্সে পারফর্ম করা সম্পর্কে রুমানা ইসলাম বললেন, গতবছর আমার গান রোটারিয়ানদের বেশ আনন্দ দিয়েছিল। সেই ধারাবাহিকতায় এবারও তারা আমাকে আমন্ত্রণ জানিয়েছে। অনুষ্ঠানে কোন ধরণের গান পরিবশন করবেন? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, পাকিস্তানের সংগীত পিপাসু শ্রোতারা আমাদের পল্লীগীতি খুব পছন্দ করেন। পল্লীগীতি পরিবশেন করার পাশাপাশি নিজের গাওয়া কিছু গান তো গাইবোই। আমার বাবার লেখা ও সুর করা গানও গাইবো। সেই সাথে নূরজাহান, মেহেদী হাসান, লতা মুঙ্গেশকরের গজল ও গীত পরিবেশন করবো। সবার কাছে আমি দোয়া চাই যেন অনুষ্ঠানটি সফল করে আসতে পারি।

বাংলাদেশ সময় ১৭৪০, মার্চ ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa