ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

জেলে ফিরে গেলেন সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
জেলে ফিরে গেলেন সঞ্জয় দত্ত মান্যতা, শাহরান ও ইকরার সঙ্গে সঞ্জয় দত্ত

বড়দিন ও ইংরেজি নববর্ষ উদযাপনের জন্য প্যারোলে আবেদন করে দুই সপ্তাহের জন্য ছাড়া পেয়েছিলেন সঞ্জয়। ২৪ ডিসেম্বর থেকে শুরু হয় তার ছুটি।

অবশ্য প্যারোলেরে মেয়াদ আরও ১৪ দিন বাড়ানোর আবেদন করেছিলেন তিনি। তবে তা এখনও মঞ্জুর হয়নি। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণ মামলায় বেআইনি অস্ত্র রাখার দায়ে পাঁচ বছরের সাজা ভোগ করছেন ৫৫ বছর বয়সী এই অভিনেতা।


জেলে যাওয়ার পর একাধিকবার সঞ্জয়ের ছুটি মঞ্জুর হয়েছে। শারীরিক কারণে ২০১৩ সালের অক্টোবরে ২৮ দিন এবং ওই বছরেই ডিসেম্বরে স্ত্রী মান্যতার অসুস্থতার কারণে ২৮ দিনের ছুটি মঞ্জুর হয়েছিল তার। ওই সময় মান্যতাকে একটি ছবির প্রিমিয়ার ও পার্টিতে দেখা যাওয়ায় সঞ্জয়ের ছুটি নিয়ে তীব্র বিতর্ক দানা বেঁধেছিলো।

সঞ্জয় দত্ত অভিনীত ‘পিকে’ রমরমিয়ে ব্যবসা করছে। এ ছবির পরিচালক রাজকুমার হিরানি জানান, সঞ্জয় জেল থেকে পুরোপুরি ছাড়া পেয়ে বেরিয়ে এলে ‘মুন্নাভাই’ সিরিজের তৃতীয় কিস্তি তৈরি হবে। তার আগে সঞ্জয়ের জীবনী নিয়ে একটি ছবি পরিচালনা করবেন তিনি। এতে সঞ্জয়ের ভূমিকায় রণবীর কাপুর আর তার বাবা সুনীল দত্ত চরিত্রে অভিনয় করবেন অমিতাভ বচ্চন।

বাংলাদেশ সময় : ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।