ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

অক্ষরার অস্বস্তিকর মুহূর্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
অক্ষরার অস্বস্তিকর মুহূর্ত অক্ষরা হাসান

বর্ষীয়ান অভিনেতা কমল হাসানের কনিষ্ঠ কন্যা অক্ষরা হাসান বলিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন আর. বালকি পরিচালিত ‘শামিতাভ’ ছবির মাধ্যমে। কিন্তু এর ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে অস্বস্তিকর এক অভিজ্ঞতা হলো তার।



৬ জানুয়ারি মুম্বাইয়ের ইরোস থিয়েটারে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এখানে মঞ্চে চেয়ারে বসে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় অক্ষরার পরা কালো রঙা জমকালো পোশাক সরে যাওয়ায় বিভিন্ন রঙে বানানো অন্তর্বাস চোখে পড়ে যায় আলোকচিত্রীদের। অনাহূত মুহূর্তটি ক্যামেরাবন্দি করতে একটুও দেরি হয়নি তাদের।


শিশুশিল্পী হিসেবে বাবার সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে অংশ নিয়েছেন অক্ষরা। অভিনেত্রী হিসেবে এবারই প্রথম জনসমক্ষে এলেন তিনি। এমন পরিস্থিতি তৈরি হওয়ার আশঙ্কা হয়তো ছিলো তার মনে। গোটা অনুষ্ঠানে নিজের পোশাক সামলানো নিয়ে একটু বেশিই সচেতন থাকতে দেখা গেছে ২৩ বছর বয়সী এই তারকাকে। কিন্তু ভাগ্য খারাপ থাকায় শেষরক্ষা হলো না। পরে ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই বলিউডের এই অভিনেত্রী পড়েছেন বিব্রতকর অবস্থায়।

‘শামিতাভ’ ছবিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও ধানুষ। এটি মুক্তি পাবে আগামী ৬ ফেব্রুয়ারি।

বাংলাদেশ সময় : ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।