ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

দীপিকার পরিবারের সঙ্গে রণবীরের কেনাকাটা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
দীপিকার পরিবারের সঙ্গে রণবীরের কেনাকাটা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমের মুখরোচক অনেক গল্প শোনা গেছে, কিন্তু দু’জনের কেউই খোলাসা করে এ বিষয়ে কখনও কিছু বলেননি। কিন্তু নতুন বছরে তারা নতুন করে সব ভাবছেন বলে মনে হচ্ছে।

দু’জনে মিলে ইংরেজি নববর্ষ উদযাপন করেছেন মালদ্বীপে।

বিদেশের মতো ভারতেও দীপিকার সান্নিধ্যে থাকতে মুম্বাই না গিয়ে সরাসরি বেঙ্গালুরুতে গিয়ে নামেন রণবীর। সেখানে প্রেমিকার পরিবারের সঙ্গে কেনাকাটাও করেছেন ২৯ বছর বয়সী এই অভিনেতা। দীপিকা তার মা উজালা এবং ছোট বোন আনিশাকে নিয়ে কেনাকাটা করতে যান একটি বিপণি বিতানে। তাদের পাশে ছায়ার মতোই ছিলেন রণবীর।

প্রত্যক্ষদর্শীরা টাইমস অব ইন্ডিয়াকে জানান, রণবীর ও দীপিকা হাতে হাত রেখে বিভিন্ন বুটিকে ঘুরে কেনাকাটা করেছেন। গত ৫ জানুয়ারি ছিলো ২৯ বছর বয়সী দীপিকার জন্মদিন। এ উপলক্ষে তাকে খুব একটা পাওয়া যায় না এমন ক্লাচ উপহার দিয়েছেন রণবীর।

রণবীর সিং ও দীপিকা এখন একসঙ্গে অভিনয় করছেন সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে। চলতি মাসেই এর দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ শুরু হওয়ার কথা। বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবিতে সর্বশেষ জুটি বাঁধেন তারা। এ ছাড়া দীপিকার ‘ফাইন্ডিং ফ্যানি’ ছবিতে অল্প কিছুক্ষণের জন্য হাজির হয়েছিলেন রণবীর।

বাংলাদেশ সময় :  ১৬১৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।