ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

হিজাবে ঢাকা ও সিঁদুরে আঁকা কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
হিজাবে ঢাকা ও সিঁদুরে আঁকা কারিনা

কারিনা কাপুরের মুখের একপাশ হিজাবে ঢাকা। অন্যপাশে হিন্দু বিবাহিত নারীর মতো তার মাথায় সিঁদুর।

বিশ্ব হিন্দু পরিষদের যুব মহিলা সংগঠন দুর্গাবাহিনীর উত্তর ভারতের সাময়িকী হিমালয় ধ্বনির সাম্প্রতিক সংখ্যার প্রচ্ছদ এটি। ‘লাভ জিহাদ’-এর বিরোধিতা করে সাজানো এই প্রচ্ছদ বিতর্ক সৃষ্টি করেছে।

কারিনার ছবিটির নিচে লেখা ‘ধর্মান্তরণের মাধ্যমে জাতীয়তার পরিবর্তন। ’ স্ত্রীর ছবিটি দেখে সাইফ আলি খান খুব খেপেছেন। ক্ষুদ্ধ হয়ে ৪৪ বছর বয়সী এই অভিনেতা বলেন, ‘এ ধরণের গোঁড়ামি দেশের জন্য হুমকিস্বরূপ। ’

বিশ্ব হিন্দু পরিষদের যুব মহিলা সংগঠন দুর্গাবাহিনী এক ধর্মান্তরণ প্রচার অভিযান শুরু করেছে। যে হিন্দু নারীরা মুসলিম পুরুষদের বিয়ে করেছেন তাদের পুনরায় হিন্দু ধর্মে ফিরিয়ে আনাই এই প্রচারের মূল লক্ষ্য।

ধারণা করা হচ্ছে, এমন কর্মসূচির জন্য কারিনাকে বেছে নেওয়ার কারণ তিনি ‘বজরঙ্গি ভাইজান’ নামের একটি ছবিতে হিন্দু মেয়ের চরিত্রে অভিনয় করছেন। মেয়েটি ভালোবাসে এক মুসলিমকে। এ চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

যদিও ৩৪ বছর বয়সী কারিনার ছবি ব্যবহারের পেছনে অন্য যুক্তি দেখিয়েছেন দুর্গাবাহিনীর আঞ্চলিক কোঅর্ডিনেটর রজনী ঠুকরাল। তিনি বলেন, ‘কারিনা কাপুরের মতো তারকাকে যুবসমাজ অনুসরণ করে। ’

বাংলাদেশ সময় :  ২০৪৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।