ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘পিকে’র পক্ষে আদালতের বিচারকরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫
‘পিকে’র পক্ষে আদালতের বিচারকরা ‘পিকে’ ছবির দৃশ্যে আমির খান ও আনুশকা শর্মা

আমির খানের ‘পিকে’ ছবিতে হিন্দু দেবদেবী, হিন্দু বিশ্বাস বা ধর্মকে আঘাত করার যে অভিযোগগুলো উঠেছে তা অমূলক বলে মন্তব্য করলো ভারতের দিল্লি উচ্চ আদালত। ৭ জানুয়ারি ছবিটির বিরুদ্ধে ওঠা সব অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে।



হিন্দু দেবতা শিবকে ‘পিকে’ ছবিতে আপত্তিজনকভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগ তুলে এটি নিষিদ্ধ করার দাবি উঠেছিলো। কিন্তু দিল্লি উচ্চ আদালতের প্রধান বিচারপতি জি. রোহিনি ও বিচারপতি আর এস এন্ডলোর ডিভিশন বেঞ্চ জানিয়েছে, এ ছবির মধ্যে আপত্তিজনক কিছুই নেই। আর এসব অভিযোগের কোনও ভিত্তিও নেই বলে তারা মন্তব্য করেন, ‘কী ভুল আছে এ ছবিতে? আমরা তো কিছুই পেলাম না। ’

এর আগে ভারতের সুপ্রিম কোর্টও ‘পিকে’র বিরুদ্ধে ওঠা সব অভিযোগ খারিজ করে দিয়েছেন।

এতো বিতর্ক সত্ত্বেও সারাভারতের প্রেক্ষাগৃহে রাজকুমার হিরানি পরিচালিত ‘পিকে’ দেখতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। এরই মধ্যে বলিউডের ইতিহাসে প্রথম ছবি হিসেবে ৩০০ কোটি রুপি আয়ের মাইলফলক পেরিয়েছে এটি। এতে আমিরের সঙ্গে অভিনয় করেছেন আনুশকা শর্মা, সঞ্জয় দত্ত, সুশান্ত সিং রাজপুত, বোমান ইরানি প্রমুখ।

বাংলাদেশ সময় : ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।