ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঘটনাটা বর-কনে ছাড়াই বিয়ের মতো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
ঘটনাটা বর-কনে ছাড়াই বিয়ের মতো! কঙ্গনা রনৌত ও আমির খান

বলিউডে পুরস্কার মৌসুম শুরু হয়ে গেছে। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস, জি সিনে অ্যাওয়ার্ডস, স্ক্রিন অ্যাওয়ার্ডস, আইফা অ্যাওয়ার্ডস কারা জিতবেন তা নিয়ে কৌতূহলের কমতি নেই।

তবে ‘পিকে’র জন্য আমির খান আর ‘কুইন’ ছবির জন্য কঙ্গনা রনৌতকে গত বছরের সেরার স্বীকৃতি পাওয়ার দাবিদার মনে করা হচ্ছে। কিন্তু আমির তো পুরস্কারের তোয়াক্কা করেন না। এবার কঙ্গনাও দূরে থাকবেন বলে ঠিক করেছেন। আমিরের মতোই কঙ্গনা সব পুরস্কার বিতরণী অনুষ্ঠান বর্জনের সিদ্ধান্ত নিয়ে বলে জানান ঘনিষ্ঠরা।


আমির খান অনেক বছর ধরেই কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান না। এবারও সেই ধারাবাহিকতা বজায় রাখবেন তিনি। অথচ ‘পিকে’র জন্য এবার সব পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তারই সেরা অভিনেতার হওয়ার সম্ভাবনা প্রবল। অন্যদিকে ‘কুইন’-এর জন্য কঙ্গনাই যে সেরা অভিনেত্রী হবেন তা নিযে অনেকেই নিশ্চিত। সব মিলিয়ে সেরা অভিনেতা ও অভিনেত্রীর জন্য সবচেয়ে বেশি আলোচিত নাম এখন আমির ও কঙ্গনা। কিন্তু দু’জনই পুরস্কার বিমুখ হওয়ায় হতাশ আয়োজকরা। সেরা অভিনেতা, অভিনেত্রীই যদি উপস্থিত না থাকে তো অনুষ্ঠানই মাটি। একজন নির্মাতা রসিকতা করে বলেছেন, ‘এটা অনেকটা বর-কনে ছাড়াই বিয়ের অনুষ্ঠানের মতো হবে!’


বোদ্ধা ও সমালোচকরা মনে করেন, ২০১৪ সালের সেরা অভিনেতা আমির আর সেরা অভিনেত্রী কঙ্গনা। কিন্তু পুরস্কার বিজয়ীদের নির্বাচকদের জানানো হয়েছে, তারা কেউই আসবেন না। এ কারণে মুশকিলে পড়েছেন বিচারকরা।

শোনা যাচ্ছে, আয়োজকরা আমিরের জায়গায় অন্য দুই খানের (শাহরুখ ও সালমান) একজনকে পুরস্কার দেওয়ার পরিকল্পনা করেছেন। আমিরের মতো কঙ্গনাও সিদ্ধান্তে অটল থাকলে সেরা অভিনেত্রী হবেন অন্যরা।

বাংলাদেশ সময় : ১০৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।