ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবেদন প্রত্যাখান, জেলে ফিরছেন সঞ্জয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
আবেদন প্রত্যাখান, জেলে ফিরছেন সঞ্জয় সঞ্জয় দত্ত

এবার আর প্রশ্ন নেই, ব্যাগপত্র গুছিয়ে পুনের ইয়েরওয়াড়া কারাগারে আবার ফিরতে হবে সঞ্জয় দত্তকে। ১৪ দিনের জন্য প্যারোলে ছাড়া পাওয়া বলিউডের এই অভিনেতা আরও ১৪ দিন এর মেয়াদ বাড়ানোর জন্য আবেদন করেছিলেন।

কিন্তু তা বাতিল করা হয়েছে।

বড়দিন ও ইংরেজি নববর্ষ পরিবারের সঙ্গে উদযাপনের জন্য আবেদন করে প্যারোলে ১৪ দিন ছাড়া পান সঞ্জয়। ৮ জানুয়ারি সেই সময় শেষ হয়েছে। তবে প্যারোলের মেয়াদ বাড়ানোর জন্য তার আবেদন রাখা হবে কি-না তা নিয়ে কারাগার কর্তৃপক্ষ ও পুলিশ বিভাগের মধ্যে সমন্বয়হীনতার কারণে পুনে গিয়েও আবার বাড়ি ফিরে আসেন ৫৫ বছর বয়সী এই অভিনেতা। শেষ পর্যন্ত সেই আবেদন বাতিল হলো। ফলে শনিবার তাকে আত্মসমর্পণ করতে হবে।

এর আগেও একাধিকবার প্যারোলে ছাড়া পেয়েছিলেন সঞ্জয়। তাকে আবার ছুটি দেওয়ার বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছিলো মহারাষ্ট্র সরকার। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাড়নাবিস বলেছেন, সরকার কাউকে তারকা বলে সুযোগ-সুবিধা দিয়ে বৈষম্য সৃষ্টি করতে চায় না।

১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণ মামলায় জড়িতদের কাছ থেকে বেআইনি অস্ত্র কেনার দায়ে সঞ্জয়কে ৪২ মাসের কারাদণ্ড  দেওয়া হয়।  

বাংলাদেশ সময় : ১৪০৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।