ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের টাকায় ঘরে ফিরছেন অমৃতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
নিজের টাকায় ঘরে ফিরছেন অমৃতা অমৃতা / ছবি : নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেষমেষ দক্ষিণ আফ্রিকায় ঢুকতেই পারলেন না তারা। ‘মিশন আফ্রিকা’ ও ‘প্রথম দেখা’ নামের দু’টি ছবির কাজে ঢাকা ছেড়েছিলেন চিত্রনায়ক রুবেল, ইমন, সিদ্দিকুর রহমান-সহ অনেকেই।

এ দলে অমৃতা খানও ছিলেন। কিন্তু দক্ষিণ আফ্রিকার জোহান্সবার্গের ওআর ট্যাম্বো বিমানবন্দরে আটকে রাখা হয় তাদেরকে। নানা জটিলতার কারণে তারা ওইদেশে প্রবেশের অনুমতি পাননি।

শেষ খবর পাওয়া পর্যন্ত, তিন দিন আটকে থাকার পর দেশে ফিরে আসছেন অমৃতা। তবে শুটিং ইউনিটের খরচে নয়। নিজের টাকা খরচ করেই ঘরের মেয়ে ঘরে ফিরে আসছেন বলে জানিয়েছে বিশ্বস্ত সূত্র।

১০ জানুয়ারি সকালে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি ছবি ফেসবুকে পোস্ট করেন অমৃতা। এতে তাকে উড়োজাহাজের ভেতর বসে থাকতে দেখা যাচ্ছে। অমৃতা ফিরে আসলেও বাকি অভিনয়শিল্পীরা এখনও সেখানে অনিশ্চয়তার মধ্যে রয়েছেন বলে জানা গেছে।

আহমেদ আলী মন্ডলের ‘মিশন আফ্রিকা’ ও মারুফ আহমেদ খানের ‘প্রথম দেখা’ ছবি দু’টির দৃশ্যায়ন হওয়ার কথা ছিলো দক্ষিণ আফ্রিকায়। ৬ জানুয়ারি এ উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তারা। কিন্তু জোহান্সবার্গের ওআর ট্যাম্বো বিমানবন্দর কর্তৃপক্ষ আদম পাচারের অভিযোগে পুরো ইউনিটকে আটকে রাখে।

দু’টি ইউনিটের সঙ্গে প্রায় শ’খানেক লোকজন দেখে সন্দেহ হয় বিমানবন্দর কর্তৃপক্ষের। এর আগেও নাকি এ ইউনিটের বিরুদ্ধে আদম পাচারের অভিযোগ ছিলো! নিজেদেরকে নির্দোষ প্রমাণ করতে না পারলে সবাইকে দেশে ফেরত পাঠানো হবে- এমন শর্ত দিয়েছিলেন কর্তৃপক্ষ। অমৃতার দেশে ফিরে আসা এ ইউনিট দু’টির অপরাধের সঙ্গে জড়িত থাকার ইঙ্গিত দিচ্ছে কি-না সেই প্রশ্ন এখন সবার মনে।

বাংলাদেশ সময় : ১৬১০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।