ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই বাংলায় একই দিনে মাহি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫
দুই বাংলায় একই দিনে মাহি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতে অঙ্কুশ ও মাহি

রাজনৈতিক অস্থিরতার কারণে আমাদের দেশে অনেক প্রযোজকরা ছবি মুক্তির তারিখ পিছিয়ে দিচ্ছেন। তবে মাহির নতুন ছবি ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ দুই বাংলায় একই দিনে মুক্তি পাচ্ছে।

১৬ ফেব্রুয়ারি ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে।

ভারতের এসকে মুভিজ এবং বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন ভারতের অশোক পাতি এবং বাংলাদেশের আব্দুল আজিজ।

এছাড়া ১৩ ফেব্রুয়ারি বিকেল ৫টায় রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ছবিটির প্রিমিয়ার শো দেখানো হবে। রাজনৈতিক অস্থিরতার মধ্যে ছবি মুক্তি দেয়া নিয়ে আব্দুল আজিজ বলেন, ‘ঝুঁকি তো থাকছেই। তবে আমার কাছে বিষয়টি ঝুঁকিপূর্ণ বলে মনে হচ্ছে না। নানা দিক থেকে বিচার বিবেচনা করেই ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে। আশা করছি, ছবিটি দর্শকরা গ্রহণ করবে। ’

ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের মাহিয়া মাহি এবং ভারতের অঙ্কুশ। আর এ ছবির মাধ্যমেই  প্রথমবার দেশের বাইরে ছবি মুক্তি পাচ্ছে মাহির। এরইমধ্যে ছবিটির ট্রেলার এবং গান দুই বাংলার টিভি চ্যানেলে প্রচার হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।