ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিয়ের আগেই ব্র্যাঞ্জেলিনার বিয়ে!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫
বিয়ের আগেই ব্র্যাঞ্জেলিনার বিয়ে! ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি

গোটা দুনিয়া জানে, দীর্ঘদিন প্রেমের পর গত বছরের আগস্টে ফ্রান্সের কোরেন্সে গিয়ে থিতু হয়েছিলেন ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। অথচ তার আগেই ক্যালিফোর্নিয়ায় বিয়ে করে ফেলেছিলেন তারা! এই তথ্য ফাঁস করেছেন জোলি।

৩৯ বছর বয়সী এই অভিনেত্রী-নির্মাতা ইতালিয়ান সাময়িকী ডোনাকে বলেন, ‘আমেরিকার নাগরিকদের ফ্রান্সে বিয়ে করার বৈধতা নেই। তাই বাচ্চাদের সঙ্গে নিয়ে মূল অনুষ্ঠানের আগেই আমরা ক্যালিফোর্নিয়ায় বিয়েটা সেরে ফেলেছিলাম। ’


সেদিন বিয়েটা হুট করেই হয়েছিলো বলেও জানান জোলি। একদিন বিকেলবেলা পিটের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। দেখা করার পরেই চুপিসারে খাতা-কলমে বিয়েটা সেরে ফেলেন হলিউডের এ দুই হেভিওয়েট তারকা। সেই বিয়েও হয়েছিল সাদামাটাভাবে। অনাড়ম্বর বিয়ে প্রসঙ্গে জোলি বলেন, ‘একদিন ব্র্যাডকে বললাম, বিকেল সাড়ে ৪টায় দেখা করবে? তারপর কাজ থেকে এক ঘণ্টা বিরতি নিয়ে বাড়ি ফিরে কাগজপত্র সই করে ফেললাম দু’জনে! ‘আমরা একে অপরের দিকে তাকালাম আর বললাম আমরা বিয়ে করে ফেলেছি! খুব হাসছিলাম আমরা, খুশি ছিলাম। গোটা ব্যপারটাই ছিলো বেশ প্রেমময়। ’

জানা গেছে, ছয় ছেলেমেয়ের চাপে পড়েই নাকি বিয়ের মন্ত্র পরতে রাজি হয়েছিলেন ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’। রূপকথার সেই বিয়েতে উপস্থিত ছিলেন মাত্র ২০ জন নিমন্ত্রিত অতিথি।

বাংলাদেশ সময় :  ১৬০৯ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।