ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছবিতে গোল্ডেন গ্লোব বিজয়ীরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
ছবিতে গোল্ডেন গ্লোব বিজয়ীরা

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলটন হোটেলে ১১ জানুয়ারি (বাংলাদেশ সময় ১২ জানুয়ারি) বসেছিল গোল্ডেন গ্লোবের ৭২তম আসর। হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশন আয়োজিত এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হাজির ছিলেন হলিউডের নামজাদা সব তারকা।

এই আয়োজনের কিছু মূহূর্ত দেখে নিন।


* ‘দ্য থিওরি অব এভরিথিং’ ছবিতে বিজ্ঞানী স্টিফেন হকিং চরিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতস্বরূপ ড্রামা বিভাগে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন ব্রিটিশ তারকা এডি রেডমেইন।


* ‘দ্য অ্য‍াফেয়ার’-এর জন্য ড্রামা বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার হাতে ব্রিটিশ তারকা রুথ উইলসনের উল্লাস।  


* অনুষ্ঠানে প্রথম ব্রিটিশ বিজয়ী ছিলেন ‘ডাউনটাউন অ্যাবি’ তারকা জোয়ান ফ্রোগাট। তিনি জিতেছেন টিভি সিরিজ বিভাগে সেরা পাশ্বর্ অভিনেত্রীর পুরস্কার।


* (বাঁ থেকে) অভিনেতা রবার্ট ডাউনি জুনিয়র ও প্রযোজক সুসান ডাউনি দম্পতি এবং অভিনেত্রী আনা ফ্যারিস ও ‍অভিনেতা ক্রিস প্রাট দম্পতি।  


* ১১ জানুয়ারি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসের ৭২তম আসরটি তৃতীয়বারের মতো উপস্থাপনা করেন মার্কির টিভি তারকা (বাঁ থেকে) টিনা ফে ও অ্যামি পোহলার। হলিউডের পুরস্কার বিতরণী মৌসুমে অস্কারের আগে এটাই সবচেয়ে বড় আসর।


* ‘বার্ডম্যান’ ছবির জন্য মিউজিক্যাল/কমেডি বিভাগে সেরা অভিনেতার পুরস্কার ঘরে তুলেছেন মাইকেল কিটন।

অভিনয়ের জন্য মিউজিক্যাল/কমেডি বিভাগে সেরা অভিনেতার পুরস্কার ঘরে তুলেছেন মাইকেল কিটন। - See more at: http://www.banglanews24.com/beta/fullnews/bn/356926.html#sthash.w4buQ3cP.dpuf

* ‘স্টিল অ্যালাইস’ ছবিতে আলজেইমার রোগীর চরিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ড্রামা বিভাগে সেরা অভিনেত্রী হয়েছেন জুলিয়ান মুর।


* ‘বয়হুড’ ছবির পরিচালক রিচার্ড লিঙ্কলেটার (মাঝে) এবং অভিনয়শিল্পীরা পুরস্কার হাতে দাঁড়ান আলোকচিত্রীদের সামনে। ‘বয়হুড’ এবারের গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে ড্রামা বিভাগে সেরা চলচ্চিত্রের সম্মান পেয়েছে। এর গল্প ১২ বছরের এক মার্কিন বালককে ঘিরে। শৈশবে শুরু হওয়া ছবিটির দৃশ্যধারণ শেষ করতে তার বেড়ে ওঠার জন্য পরিচালক রিচার্ড ১২ বছর অপেক্ষা করেছেন!


‘বয়হুড’

* মূল অনুষ্ঠান শুরুর আগে শুভেচ্ছা বিনিময় করছেন মেক্সিকান অভিনেত্রী সালমা হায়েক।


* (বাঁয়ের ছবিতে) গায়ক জন লিজেন্ড ও তার স্ত্রী ক্রিসি টাইগ্যান এবং (ডানে) র‌্যাপসংগীত শিল্পী কমন। ‘সেলমা’ ছবির জন্য জন লিজেন্ড ও কমনের বানানো ‘গ্লোরি’ সেরা মৌলিক গানের পুরস্কার জিতেছে।


* ‘বিগ আইস’ ছবির জন্য মিউজিক্যাল/কমেডি বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার জয়ী অ্যামি অ্যাডামস।


* গোল্ডেন গ্লোব পুরস্কার গ্রহণ করছেন (বাঁ থেকে দ্বিতীয়) মিউজিক্যাল/কমেডি বিভাগের সেরা ছবি ‘দ্য গ্র্যান্ড বুদাপেস্ট হোটেল’-এর পরিচালক ও প্রযোজক ওয়েস অ্যান্ডারসন।

বাংলাদেশ সময় : ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।