ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

চাষীর জানাজায় এফডিসিতে আবেগঘন পরিবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫
চাষীর জানাজায় এফডিসিতে আবেগঘন পরিবেশ এফডিসিতে চাষী নজরুল ইসলামের জানাজার সময়ের একটি মুহূর্ত / ছবি : নূর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিশিষ্ট পরিচালক চাষী নজরুল ইসলামের মৃত্যুতে চলচ্চিত্রাঙ্গন এখন শোকে মূহ্যমান। দীর্ঘদিনের কর্মক্ষেত্র এফডিসিতে তার জানাজায় অংশগ্রহণ করেছেন গুণী ব্যক্তিরা।

এইসময় এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।

১২ জানুয়ারি সকাল সাড়ে দশটার দিকে তার মরাদেহ হাসপাতাল থেকে এফডিসিতে আনা হয়। এখানে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও সংস্কৃতিক বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূরের উপস্থিতিতে চাষী নজরুলকে গার্ড অব অনার দেওয়া হয়।

সেসময় চিত্রনায়ক রাজ্জাক, আলমগীর, ইলিয়াস কাঞ্চন, ফারুক,মিশা সওদাগর, আমজাদ হোসেন, ববিতা, সুচন্দা, কবরী, চম্পাসহ অনেকেই উপস্থিত হন।

রাষ্ট্রীয়ভাবে শ্রদ্ধা শেষে পরিবারের সিদ্ধান্তে মরাদেহ দুপুর ১২টা ২৭ মিনিটে বায়তুল মোকাররম প্রাঙ্গনে জানাজার জন্য নিয়ে যাওয়া হয়।

চাষী নজরুল ইসলামের ভাই চাষী সিরাজুল ইসলাম জানান, বায়তুল মোকাররমে নামাজে জানাজার পর চাষী নজরুলের মরদেহ মুন্সীগঞ্জের সমষপুর গ্রামে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত করা হবে তাকে।

দীর্ঘদিন লিভার ক্যান্সারে ভোগার পর রোববার (১১ জানুয়ারি) ভোর ৬টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী ও একুশে পদকপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক চাষী নজরুল ইসলাম (৭৩)।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।