ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পালোয়ান হবেন আমির খান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫
পালোয়ান হবেন আমির খান! আমির খান

সুপারস্টার আমির খান অভিনীত ‘পিকে’ ছবির অসামান্য সাফল্যের পর দর্শকের দৃষ্টি এখন তার দিকেই। সবার একটাই প্রশ্ন- বর্তমানে বলিউডের খাঁটি বাদশাহ আমির খানের পরবর্তী ব্লকবাস্টার ছবি কোনটি হতে চলেছে?

শোনা যাচ্ছে, বলিউডের এই পারফেকশনিস্ট এবার পর্দায় আসছেন ‘পালোয়ান’ চরিত্রে।

সাবেক পালোয়ান মহাবীর ফোগাটের জীবনের বাস্তব জীবন নিয়ে নির্মিতব্য ছবি হতে যাচ্ছে, আমির খানের পরবর্তী হিট। পরীক্ষামূলকভাবে ছবিটির নাম দেওয়া হয়েছে ‘কুস্তি’।

ফোগাটের দুই মেয়ে গীতা ও ববিতা, যারা নিজেরাও পালোয়ান, আমির খানের উপস্থাপনায় ‘সত্যমেব জয়তে’ অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছিলেন। সেই পর্বে মহাবীর ও তার দুই মেয়ের জীবনযুদ্ধের ব্যাপারে আমির খান জানতে পারেন।

জানার পরই আমির খান মহাবীরের জীবন নিয়ে চলচ্চিত্র তৈরিতে আগ্রহী হন।

জানা গেছে, আমিরকে পালোয়ান চরিত্রে অভিনয় করতে অনেক প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হবে। আমির মেয়েদের কুস্তি ট্রেইনারের কাছে প্রশিক্ষণ নেবেন। এ রোলটি আমিরের জন্য খুব মুশকিল হতে যাচ্ছে। তাকে পালোয়ানের মতো শুধু দেখালেই হবে না, শোনাতেও হবে পালোয়ানের মতো।

এর আগে আমির খান খেলোয়াড় হিসেবে ‘লগান’ ছবিতে অভিনয় করেন। এ চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য তাকে অস্কারে মনোনীত করা হয়।

সাম্প্রতিক ছবি ‘পিকে’-র সাফল্যের পর এটা নিশ্চিত হতে বাকি নেই, আগামী বছর দর্শক আমিরের আরেকটি সুপার হিট ছবি পেতে চলেছে। ততদিন আমির ভক্তদের একটু লম্বা সময় নিয়ে অপেক্ষা করতে হবে বৈকি!

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।