ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বাংলানিউজের মিউজিক ভিডিও

সংবাদমাধ্যমের খবরে ‘বাংলাদেশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫
সংবাদমাধ্যমের খবরে ‘বাংলাদেশ’ ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিশ্বকাপ ক্রিকেটকে সামনে রেখে বাংলানিউজটোয়েন্টিফোর.কমের উদ্যোগে প্রকাশিত ‘বাংলাদেশ’ শিরোনামের গানটির খবর ফলাও করে প্রকাশ করেছে দেশের সংবাদমাধ্যমগুলো।

পত্রিকাগুলোর মধ্যে কালের কণ্ঠ, বাংলাদেশ প্রতিদিন, সমকাল, মানবজমিন, যায় যায় দিন, আমাদের সময়, আলোকিত বাংলাদেশ, সকালের খবর, ইনকিলাব, নয়াদিগন্ত, আমাদের অর্থনীতি এবং ইংরেজি দৈনিক দ্য ইন্ডিপেন্ডেন্ট বিশ্বকাপ ক্রিকেট নিয়ে বাংলানিউজের মিউজিক ভিডিওর খবর ছেপেছে।



টিভি চ্যানেলের মধ্যে চ্যানেল টোয়েন্টিফোর, যমুনা টিভি, ইন্ডিপেন্ডেন্ট টিভি ‘বাংলাদেশ’ গানের খবর প্রচার করেছে। এ ছাড়া মাছরাঙা টেলিভিশন ১৯ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায়, বাংলাভিশন এবং গানবাংলায় গানটি প্রকাশের খবর প্রচার হবে।

১৮ জানুয়ারি দুপুরে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়ার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে গানটির মিউজিক ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এখানে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি অংশ নিয়েছেন বেশকিছু টিভি চ্যানেলের সংবাদকর্মী। যুগান্তর, বণিক বার্তা, দৈনিক সংবাদের সংবাদকর্মী এসেছিলেন এখানে।

‘বাংলাদেশ’ গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি ও কর্নিয়া। সুর আর সংগীতায়োজনও করেছেন আরফিন রুমি। গানটি লিখেছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্পেশাল করেসপন্ডেন্ট (হেড অব বিনোদন) জনি হক। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

* বাংলানিউজের ‘বাংলাদেশ’ গানের ভিডিও লিংক :


বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।