ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিরাট নয়, রণবীরকে আনুশকার চুম্বন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৫
বিরাট নয়, রণবীরকে আনুশকার চুম্বন! আনুশকা শর্মা ও রণবীর সিং

কয়েক বছর আগেও রণবীর সিংয়ের সঙ্গে আনুশকা শর্মার সম্পর্ক নিয়ে বলিউডে কতো রটনাই না ছিলো। ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ এবং পরের বছর ‘লেডিস ভার্সেস রিকি বেল’ ছবিতে একসঙ্গে কাজ করায় তাদের মধ্যে সখ্য ছিলো।

ফলে মুখরোচক গুঞ্জনও ছড়িয়ে পড়ে দেদারসে। পাঁচ বছর পর এই জুটিকে আবার পাওয়া যাবে রূপালি পর্দায়।

জোয়া আখতার পরিচালিত ‘দিল ধাড়কানে দো’ নামের ছবিটিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন রণবীর ও আনুশকা। জানা গেছে, গভীর চুম্বনে ডুবে যেতে দেখা যাবে তাদেরকে। একটি আইটেম গানের নাচতে গিয়ে সুখের হাওয়ায় ভেসেছেন দু’জনে। এতে ২৬ বছর বয়সী আনুশকাকে খোলামেলা পোশাক পরেছেন। কারণ তার চরিত্রটি রাতের পানশালার নৃত্যশিল্পীর।

আনুশকা একসময় বলেছিলেন, ২৯ বছর বয়সী রণবীর সিংয়ের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজ করতে তার সমস্যা নেই। সমস্যা হলো, তিনি এখন ভারতের জাতীয় দলের ক্রিকেটার বিরাট কোহলির প্রেমিকা। ছবিটি মুক্তির পর তার মনের অবস্থা কেমন হয় এবং রণবীর সিংয়ের প্রেমিকা দীপিকা পাড়ুকোন বিষয়টিকে কীভাবে দেখবেন তা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে।

‘দিল ধাড়কানে দো’ মুক্তি পাবে আগামী ৫ জুন। এর চিত্রায়ন হয়েছে ইউরোপের ফ্রান্স, তিউনিশিয়া, ইতালি ও তুরস্কে। ছবিটিতে আনুশকা ও রণবীর সিংয়ের সহশিল্পী হলেন প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার, অনিল কাপুর, রাহুল বোস।

বাংলাদেশ সময় : ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।