ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

বিনোদন

এক মিনিটের ঝড়, মাহি জানান দিলেন ফুরিয়ে যাননি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, মে ২২, ২০২৪
এক মিনিটের ঝড়, মাহি জানান দিলেন ফুরিয়ে যাননি

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহিকে তার অনুসারীরা রুপালি পর্দায় মিস করছিলেন। দীর্ঘদিন ধরেই মাহি পর্দায় ছিলেন অনুপস্থিত।

সর্বশেষ ‘রাজকুমার’ সিনেমা দিয়ে অভিনেত্রী হিসেবে মাহি যে দুর্দান্ত সেই প্রমাণ দিলেন।

তবে ব্যক্তিজীবন ঘিরে মাহিকে প্রায়ই সমালোচনায় পড়তে হয়েছে। অন্যদিকে, রাজনীতিতেও সরব হয়েছিলেন রুপালি পর্দার এই ‘অগ্নিকন্যা’।  

গেল সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নৌকা না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন মাহিয়া মাহি। নির্বাচনে হারলেও তিনি জানান, হাল ছাড়বেন না। আবার নির্বাচনে অংশ নেবেন এবং সবসময় মানুষের পাশে থাকবেন।

এদিকে, নায়িকা মাহি আগের মতো করে পর্দায় ফিরতে রীতিমতো মরিয়া। তিনি নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। জিমে যাচ্ছেন, নিজেকে নতুন মোড়কে হাজির করতে চাচ্ছেন মাহি।  

সম্প্রতি একটি ফটোশুটে অংশ নিয়ে মাত্র এক মিনিটের নাচ ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন মাহি। বুধবার রাতে ভিডিওতে মাহি তার ব্যক্তিগত আইডিতে পোস্ট দেওয়ার পর নেটিজেনরা বলছেন, মাহি ফুরিয়ে যাননি। রীতিমতো শোরগোল ফেলে দিলেন!

উষ্ণতা ছড়ানো মাহির এই নাচের ভিডিও দেখে বোঝা যাচ্ছে তিনি আবার কামব্যাক করতে যাচ্ছেন। চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে ভিডিওটি শেয়ার হতে দেখা গেছে।  

মাহিয়া মাহি ভিডিওটির পোস্টে তার বন্ধুতালিকায় থাকা প্রায় প্রত্যেকেই বাহবা দিচ্ছেন! বলছেন, নায়িকা সংকটের এই সময়ে মাহির কামব্যাক অত্যন্ত ইতিবাচক। তার উচিত বুঝে শুনে গল্প, নির্মাতা ও চরিত্র প্রাধান্য দিয়ে নতুন নতুন সিনেমাতে কাজ করা।

সবার প্রশংসায় নতুন করে কাজে ফিরতে উৎসাহ পাচ্ছেন মাহি। তিনি জানালেন, আবার জিরো থেকে ক্যারিয়ারকে ঢেলে সাজিয়ে শুরু করবেন।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, মে ২২, ২০২৪
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।