ঢাকা, বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারি ২০২২, ১৬ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

বিয়ের পিঁড়িতে ক্যামেরন ডায়াজ

অনন্যা আশরাফ | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১১
বিয়ের পিঁড়িতে ক্যামেরন ডায়াজ

হলিউডের খ্যাতিমান অভিনেত্রী ক্যামেরন ডায়াজ এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। আমেরিকার বেসবল তারকা এলেক্স রডরিক্সের সঙ্গে দেড় বছর চুটিয়ে প্রেম করার পর অবশেষে তার সঙ্গে ঘর বাঁধার সিদ্ধান্ত নিয়েছিন ক্যামেরন।



অভিনেত্রী ক্যামেরন ডায়াজ ‘প্রেমিকা নারী’ হিসেবে হলিউডে সুপরিচিত। নিত্য-নতুন প্রেমিক পাল্টানোর স্বভাব আছে তার। বছর দেড়েক আগে বেসবল প্লেয়ার এলেক্স রডরিক্সের সঙ্গে তার মন-বিনিময় শুরু। অনেকেই তখন বলাবলি করেছেন, ক্যামেরনের এই প্রেমের ঘোর কাটতে খুব বেশি সময় লাগবে না। কিন্তু রডরিক্সে ভালোই মজেছেন ক্যামেরন। তাদের দেড়বছরের প্রেম শিগগিরই রূপান্তরিত হচ্ছে বিয়েতে।

বিয়ের প্রস্ততি হিসেবে সম্প্রতি আমেরিকার একটি অভিজাত শপিং মলে ক্যামেরন ডায়াজ ও এলেক্স রডরিক্স একসঙ্গে কেনাকাটা করার কাজটিও সেরে ফেলেছেন। তিন ঘন্টা সময় নিয়ে তারা শপিং করেছেন। কিনেছেন এনগেজমেন্ট রিং, কাপড়-চোপড় আর কসমেটিক্স।

ক্যামেরন ও রডরিক্স কেউ-ই অবশ্য এখন পর্যন্ত বিয়ের তারিখটি প্রকাশ করেন নি। জানিয়েছেন, বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। বলেছেন, বিয়ের জন্য খুব বেশি সময় তারা নিবেন না। বিয়ের তারিখ ঠিক করার আগেই তারা চুড়ান্ত করেছেন হানিমুনে যাওয়ার পরিকল্পনা। হানিমুনে পুরো ইউরোপ ভ্রমণের পরিকল্পনা করেছেন হলিউডের এই হবু তারকা-দম্পতি।

বাংলাদেশ সময় ১৭৪০, এপ্রিল ২৪, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa