ঢাকা, শনিবার, ৮ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারি ২০২২, ১৮ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

অতঃপর শাকিব-শীষের সমঝোতা

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১১
অতঃপর শাকিব-শীষের সমঝোতা

অবশেষে ঘটনাটির পরিণতি হলো অনেকটা সিনেমার মতোই। শাকিব খান তাকে অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি প্রদানকারী প্রযোজক শীষ মনোয়ার (ওরফে এহতেশাম মনোয়ার)-কে বুকে টেনে নিলেন।

শাকিব খানের বিরুদ্ধে প্রতারণার অভিযোগকারী শীষ মনোয়ার কোলাকুলির পর দীর্ঘক্ষণ ধরে রাখলেন শাকিবের হাত। ২৫ এপ্রিল দুপুরে এফডিসিতে প্রযোজক সমিতির মধ্যস্থতায় এভাবেই নায়ক-প্রযোজকের রেষারেষি আর মামলা-পাল্টামামলার অবসান হলো।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবে ২৫ এপ্রিল দুপুরে প্রযোজক-পরিচালক ও শিল্পী সমিতির নের্তৃবৃন্দ শাকিব খান ও শীষ মনোয়ারকে মুখোমুখি করেন। শীষ মনোয়ার উত্তেজনার বশবর্তী হয়ে গত ১৬ এপ্রিল এফডিসির মেকাপ রুমে শাকিব খানের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য দুঃখ প্রকাশ করেন এবং ক্ষমা চান। শাকিব খান ‘ভালোবাসার রং’ ছবিতে অভিনয় করার জন্য অগ্রীম নেওয়া ৪০ লাখ টাকা ফেরত দেওয়ার অঙ্গীকার করেন। শাকিব খান শীষ মনোয়ারের বিরুদ্ধে দায়ের করা হত্যার হুমকি প্রদানের মামলা তুলে নেওয়ার প্রতিশ্রুতি দেন। একইভাবে শীষ মনোয়ার শাকিব খানের বিরুদ্ধে দায়ের করা প্রতারণার মামলা প্রত্যাহারের ঘোষণা দেন।

শীষ মনোয়ার শাকিব খানের উদ্দেশ্যে বলেন, আমরা কেউ কারো শত্রু  নই। আমারা একে অন্যের বন্ধু। আমি আশা করবো, ভবিষ্যতে শাকিব আমার ছবিতে অভিনয় করবোb। শাকিব খান নিজের প্রতিক্রিয়া জানিয়ে বলেন, একজন শিল্পীর প্রাপ্য সন্মান অবশ্যই  তাকে দিতে হবে। আমি পেশাদার অভিনেতা। ভবিষ্যতে শীষ মনোয়ার অবশ্যই আমাকে তার ছবিতে ডাকতে পারেন। তবে এখানে আমার মতের দাম দিতে হবে। ছবির গল্প পছন্দ না-হলে আমি হয়তো কাজ না করতে পারি। এজন্য কোনো জোড়াজুড়ি চলবে না।

প্রযোজক সমিতির উদ্যোগে শাকিব খান ও শীষ মনোয়ারের এই সমঝোতা বৈঠকে উপস্থিত ছিলেন প্রযোজক সমিতির সভাপতি গাজী মাজহারুল আনোয়ার, সহ সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মহম্মদ হান্নান, সাধারণ সম্পাদক এফআই মানিক, শিল্পী সমিতির সভাপতি মিজু আহমেদ সহ চলচ্চিত্রের সিনিয়র শিল্পী ও কলাকুশলীরা।

বাংলাদেশ সময় ১৬৩০ এপ্রিল ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa