ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথম দর্শনে প্রেম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
প্রথম দর্শনে প্রেম রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মধ্যে কথিত প্রেম নিয়ে ভক্তদের কৌতূহলের কমতি নেই। প্রায়ই তাদেরকে একসঙ্গে পাশাপাশি পাওয়া যায় জনসম্মুখে।

জানেন? প্রথম দর্শনেই দীপিকার প্রেমে পড়েছিলেন রণবীর! নিজেদের নতুন ছবি ‘বাজিরাও মাস্তানি’র প্রচারণার সময় তারা জানালেন কবে কীভাবে তারা একে অপরকে প্রথম দেখেছিলেন।
 
‘ব্যান্ড বাজা বারাত’ ছবির ট্রেলারে রণবীরকে প্রথম দেখে দীপিকার মুখ থেকে বেরিয়ে এসেছিলো, ‘ছেলেটা কে? এত্তো স্পৃহা কেনো?’ অন্যদিকে ম্যাকাওয়ে জি সিনে অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে দীপিকাকে প্রথম দেখেই তার প্রেমে পড়ে যান রণবীর। সেদিন রূপালি একটি পোশাক পরেছিলেন বলিউডের এই অভিনেত্রী।
 
সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর সিং প্রসঙ্গে দীপিকা বলেন, ‘জানি আমাকে কখনও কষ্ট দেবে না ও। আর বিপদেও সবসময় এগিয়ে আসবে। আমাদের মধ্যে দারুণ বোঝাপড়া ও আস্থা আছে। এজন্যই ওকে আমার ভালো লাগে। ’
 
এদিকে শুক্রবার (১৮ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘বাজিরাও মাস্তানি’। এতে বাজিরাও চরিত্রে রণবীর আর তার দ্বিতীয় স্ত্রী মাস্তানির ভূমিকায় আছেন দীপিকা। বাজিরাওয়ের প্রথম স্ত্রী কাশিবাঈ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

বাংলাদেশ সময় : ১০৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।