ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানে গানে দুরবীনের ১২ বছর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
গানে গানে দুরবীনের ১২ বছর দুরবীন ব্যান্ডের সদস্যরা

গানে গানে ১২ বছর পূর্ণ করলো দুরবীন ব্যান্ড। ২০০৩ সালে যাত্রা শুরু করেছিলো দলটি।

গানে-সুরে পেয়েছে শ্রোতাদের ভালোবাসা। একযুগ পূর্তি উপলক্ষে একটি কনসার্টের আয়োজন করেছে দুরবীন। আগামীকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) রাজধানীর রবীন্দ্র সরোবরে গান শোনাবে দুরবীন। সঙ্গে থাকবে জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন।

দলপ্রধান শহীদ জানান, চট্টগ্রামের কয়েকজন বন্ধু মিলে গড়েছিলেন লহিত্য সাংস্কৃতিক গোষ্ঠী নামে একটি সাংস্কৃতিক সংগঠন। মঞ্চ নাটক আর গান নিয়ে ছিলো তাদের কাজ। ২০০৩ সালে তারা গড়লেন গানের দল দূরবীন। এ পর্যন্ত দূরবীনের চারটি অ্যালবাম বেরিয়েছে। সেগুলো হলো- ‘দূরবীন’ (২০০৬), ‘দূরবীন ২.০১’ (২০০৮), ‘দূরবীন ২.০৩’ (২০১০) ও ‘দূরবীন ২.০৪’ (২০১৪)।

দূরবীনের এক যুগ পূর্তির কনসার্ট শুরু হবে বিকেল ৩টায়। সবার জন্য উন্মুক্ত এ কনসার্টে আরও থাকছে ফ্রেড ও কন্সট্যান্ট নামে দুটি গানের দলের পরিবেশনাও।

জানা যায়, এই কনসার্টে দুরবীন ব্যান্ডের পুরনো সদস্যদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। তারাও গান করবেন। আসবেন অন্য সংগীতশিল্পীরাও। কনসার্টে সবাই মিলে কেক কাটবেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।