ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জীর্ণশীর্ণ হেমসওয়ার্থ এখন ঢাকায়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
জীর্ণশীর্ণ হেমসওয়ার্থ এখন ঢাকায়! ‘ইন দ্য হার্ট অব দ্য সি’ ছবির পোস্টার

১৮২০ সালে একঝাঁক তিমি মাছের আক্রমণের পরও ৯০ দিন অবিশ্বাস্য লড়াই করে এক জাহাজ-নাবিকের  বেঁচে থাকার গল্প নিয়ে তৈরি হয়েছে ছবিটি। ট্রেলার প্রকাশের পর থেকে বিশ্বব্যাপী দর্শকদের ছবিটির ব্যাপারে আগ্রহ লক্ষণীয়।

এরই মধ্যে পরিচালক জানিয়েছেন, ছবির শেষ পর্যন্ত রুদ্ধশ্বাস অবস্থার মধ্যে থাকবেন দর্শক। অবশ্য নিজের দক্ষতার প্রমাণ আগেই দিয়েছেন ওস্কারজয়ী রন হাওয়ার্ড।

প্রতীক্ষিত ছবিটির নাম ‘ইন দ্য হার্ট অব দ্য সি’। ছবির মূল নায়ক ক্রিস হেমসওয়ার্থ এরইমধ্যে বিশ্বব্যাপী সংবাদ শিরোনাম হয়েছেন। গত বছর পিপল'স ম্যাগাজিন তাকে বিশ্বের সবচেয়ে ‘সেক্সিয়েস্ট পুরুষ’ হিসেবে আখ্যায়িত করেছিল। বছর ঘুরতেই সেই পুরুষকে দেখা গেল ভিন্ন এক রূপে। ‘ইন দ্য হার্ট অব দ্য সি’ ছবিতে অভিনয়ের জন্য দিনে মাত্র ৫০০ ক্যালরি খাবার খেয়ে পেশীবহুল সুগঠিত শরীর একেবারে কমিয়ে সরু করে ফেলেছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশের মধ্য দিয়ে তিনি নিজেই জানিয়েছেন এ কথা। প্রিয় নায়ককে এমন রূপে দেখার জন্য মোটেই প্রস্তুত ছিলেন না ভক্তরা। ফলে রীতিমত হৈ চৈ পড়ে যায় সামাজিক মাধ্যমগুলোতে। এমন জীর্ণ শরীরের হেমসওয়ার্থকে যেন চিনতেই পারছেন না অনেকে। প্রতিক্রিয়ায় ভক্তদের আশ্বস্ত করতেও দ্বিধা করেননি ৩২ বছর বয়সী এই  নায়ক। বলেছেন, সিনেমার চরিত্রের প্রয়োজনেই এমনটি করেছেন তিনি। গল্পের জন্য অভিনয়শিল্পীদের অনেক কিছুই করতে হয়। ‘ইন দ্য হার্ট অব দ্য সি’ দেখার পর দর্শকরা বেশ ভালোভাবেই বুঝতে পারবেন বিষয়টা। তাই সময় এখন দর্শকদের অপেক্ষার, যার অবসান ঘটতে আর দেরি নেই। ঢাকার দর্শকরাও এবার ছবিটি উপভোগ করতে পারছেন।  

গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর)  ঢাকার স্টার সিনেপ্লেক্সের পর্দায় মুক্তি পেয়েছে এই অ্যাডভেঞ্চার থ্রিলারটি। ক্রিস হেমসওয়ার্থের সঙ্গে ছবিটিতে আরও আছেন বেঞ্জামিন ওয়াকার, সিলিয়ান মারফি, টম হল্যান্ড, ব্রেন্ডান গ্লিসন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।