ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১০ নাটক নিয়ে দেশ ছাড়ছেন রওনক-নিশা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
১০ নাটক নিয়ে দেশ ছাড়ছেন রওনক-নিশা রওনক হাসান ও নিশা

নাটকের সেটেই কাটে তাদের দিন-রাত। অভিনেতা রওনক হাসান ও মেহরিন ইসলাম নিশাকে নিয়মিত দেখা যাচ্ছে বিভিন্ন নাটকে।

নতুন খবর হচ্ছে, দেশের শুটিং স্পটগুলোতে প্রায় একমাস পাওয়া যাবেনা এ দুই শিল্পীকে। রওনক ও নিশা কোথায় যাচ্ছেন তবে? অভিনয় ছেড়েছুড়ে যাচ্ছেন বিরতিতে? এমন প্রশ্ন উদয় হওয়ার আগে জানিয়ে রাখা দরকার, তারা থাকবেন না দেশে। পাড়ি দিচ্ছেন অস্ট্রেলিয়ায়।

শুধু ঘুরতে যে নয়, সেটা তো বোঝাই যাচ্ছে। নিশা জানাচ্ছেন বিস্তারিত, ‘নাটকের কাজেই যাচ্ছি। ওখানে রওনক হাসান আর আমি মিলে দশটি নাটক-টেলিছবির কাজ করবো। সিডনিতেই দৃশ্যধারণ হবে। ’ সঙ্গে যাচ্ছেন পরিচালক লিটু করিম ও সুমন ধর।

তারা দেশ ছাড়বেন নতুন বছরের ৯ জানুয়ারি। নিশা জানিয়ে দিলেন ফেরার খবরও, ‘৭ ফেব্রুয়ারি আমার জন্মদিন। এ দিনটা দেশেই কাটাতে চাই। তাই দু’দিন আগে, ৫ ফেব্রুয়ারি, দেশে ফিরবো আমি। ’

এই দশটি নাটকের সবগুলোই নির্মিত হচ্ছে বাসভূমির ব্যানারে। প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার আকিদুল ইসলামও কয়েকটি পরিচালনা করবেন। নিশা জানালেন, “ইতোমধ্যে ‘কবি’, ‘তিথির অতিথি’, ‘কোন আলো লাগলো চোখে’, ‘একটি খুন’সহ ছয়টি চিত্রনাট্য হাতে পেয়েছি। ”

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।