ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহির গোপন বিয়ে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
মাহির গোপন বিয়ে! মাহিয়া মাহির সঙ্গে শাওন

ক্যারিয়ারের শুরু থেকে বিয়ের গুঞ্জন-খবরে ভেসেছেন মাহিয়া মাহি। এবার সেটা ব্যাপক আকার ধারণ করেছে।

গুঞ্জন উঠেছে যে, মাহি শাওন নামে এক তরুণকে বিয়ে করেছেন। বেশ কিছুদিন আগে ময়মনসিংহে দুই পরিবারের উপস্থিতিতে মাহি-শাওন মালা বদল করেন।

এসবের যথার্থতা মিলেছে মাহি ও শাওনের ফেসবুক ওয়ালে। মাহি ১১ ডিসেম্বর এক স্ট্যাটাসে লিখেছেন, ‘মিস ইউ শাওন। টু মাচ মিসিং ইউ। ’ অন্যদিকে মাহির জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা হিসেবে শাওন নিজের আইডি থেকে একটি বার্থডে কার্ড পোস্ট করেন ২৫ অক্টোবর। কার্ডটিতে লেখা ছিলো, ‘হ্যাপি বার্থ ডে টু মাই ওয়ান্ডারফুল ওয়াইফ’। মাহির জন্মদিন  ছিলো ২৭ অক্টোবর।

এদিকে মাহি বিভিন্ন সাক্ষাৎকারে আগেই বলেছিলেন যে,  কালো বর্ণ ও দাঁত বাঁকা ছেলে তার পছন্দ। এই হিসেবে শাওনই সেই সৌভাগ্যবান। মাহি নিজেই শাওনের ছবি প্রকাশ করেছেন ফেসবুকে। গভীর রাতে ফেসবুকে দেওয়া সেই ছবির ক্যাপশন দিয়েছেন, ‘দাঁতগুলো কিন্তু ব্যকা (বাঁকা) আছে’।

পাশাপাশি শাওনের সঙ্গে  মাহির কিছু ছবি পাওয়া গেছে দু’জনের ফেসবুক দেওয়ালে। একইসঙ্গে দুজনের বন্ধুদের মন্তব্য থেকেও স্পষ্ট হওয়া যায় মাহি-শাওনের অন্তরঙ্গতার বিষয়টি।

মাহির ঘনিষ্ঠ  একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছে, মাহি ও শাওন কিছুদিন আগে বিয়ে করেছেন। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে বিচ্ছেদের পরপরই ময়মনসিংহে শুভ কাজটি সেরেছেন মাহি।

এসব ব্যাপারে মাহির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘বিয়ে একটি গুরুত্বপূর্ণ ঘটনা। সময় হলে সবই বলবো। ’ তিনি রসিকতা করে এও বলেন যে, ‘যা রটে তা কিছুটা বটে’।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।