ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সেলিমের নায়িকা পরীমনি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
সেলিমের নায়িকা পরীমনি (বাঁ থেকে) নবাগত ইয়াশ রোহান, গিয়াসউদ্দিন সেলিম ও পরীমনি

পরীমনির জন্য এ বছরের সবচেয়ে আনন্দের সংবাদ সম্ভবত এটাই। ‘রানা প্লাজা’ ও ‘মহুয়া সুন্দরী’র পর আবারও খানিকটা ‘অন্য ধরণের’ গল্পের নায়িকা হয়ে উঠছেন পরীমনি।

শুধু গল্প নয়, পরিচালকও সাড়া জাগানো। গিয়াসউদ্দিন সেলিম ‘মনপুরা’র প্রায় সাত বছরের মাথায় নতুন ছবির ঘোষণা নিয়ে এগিয়ে এসেছেন। নাম ‘স্বপ্নজাল’। ছবিতে পরীমনির অভিনয়ের খবর পাক্কা!

‘শুধু আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরটাই বাকি আছে’- জানাচ্ছেন সেলিম। আর বাকিসব চূড়ান্ত। ২০০৯ সালে মুক্তি পাওয়া তার প্রথম ছবি ‘মনপুরা’ পেয়েছিলো তুমুল দর্শকপ্রিয়তা। এরপর আর কোনো ছবি নিয়ে কেনো মাঠে নামছেন না- এ রকম আক্ষেপ ছিলো। ঘোষণা তিনিও দিয়েছিলেন কয়েকবার, পিছিয়েও গিয়েছিলেন। সর্বশেষ ‘স্বপ্নজাল’ নিয়েই জানিয়েছিলেন, ‘নায়িকা পাওয়া যাচ্ছে না’।

নায়িকা তিনি পেয়েছেন অবশেষে। পরীমনিকে নিয়েই আগামী ১৫ জানুয়ারি থেকে শুরু করছেন ‘স্বপ্নজাল’। গল্পের প্রেক্ষাপটে রয়েছে দুই দেশ। তাই দৃশ্যধারণ হবে বাংলাদেশের চাঁদপুর ও কলকাতায়। পরীমনির নায়ক হিসেবে সেলিম নিয়েছেন নবাগত একজনকে, ইয়াশ রোহান তার নাম। থাকছেন ফজলুর রহমান বাবু, ওয়াহিদা মল্লিক জলি, শিল্পী সরকার অপু, ইরেশ যাকের ও প্রসূন আজাদ। এবারও সংগীত পরিচালনায় অর্নবের ওপরই ভরসা সেলিমের। বেঙ্গল ক্রিয়েশন্স প্রযোজনা করবে ছবিটি। পরীমনি ভীষণ উচ্ছ্বসিত কণ্ঠে বলছেন, ‘স্বপ্ন নিয়ে শুরু করলাম’। স্বপ্নই বটে!

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad