ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইউরোপের টিভি চ্যানেলে নওশাবা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
ইউরোপের টিভি চ্যানেলে নওশাবা নওশাবা/ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইউরোপের বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে মডেল ও অভিনেত্রী নওশাবাকে। প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশ্য করে নির্মিত তিনটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি।

ক’দিন পর থেকে এগুলোর প্রচার শুরু হবে ওইসব চ্যানেলে।

নওশাবা জানান, ইউরোক্রস গ্রুপের তিনটি বিজ্ঞাপনের দৃশ্যধারণ এরই মধ্যে শেষ হয়েছে। এগুলো হলো- ভেজিটেবল বে অব বেঙ্গল, অনলাইন গ্রোসারি শপিং ও বে অব বেঙ্গল ফিশ।

গত ১৬ ও ১৭ ডিসেম্বর উত্তরায় শুটিংয়ে অংশ নেন নওশাবা। বিজ্ঞাপনচিত্রগুলোতে তার সহশিল্পী হিসেবে আছেন নাগরিক নাট্যাঙ্গনের সোহেল, শিখা, প্রমুখ। বিজ্ঞাপনচিত্রগুলো যৌথভাবে নির্মাণ করেছেন মুন্তাসির বিপন ও হাবিবুল মনজির।

রবিবার দুপুরে নওশাবা বাংলানিউজকে বললেন,  ‘ইউরোপে প্রবাসী বাংলাদেশি দর্শকদের সঙ্গে যোগাযোগ তৈরি করতে পারবো বিজ্ঞাপনগুলোর মাধ্যমে। এটা বড় প্রাপ্তি। দেশের দরকারি পন্যগুলো তারা খুব সহজেই সেখানে বসে পেতে পারেন- বিজ্ঞাপনে সেই মেসেজ দেওয়া হয়েছে। সব মিলিয়ে কাজটা বেশ উপভোগ করেছি। ’

নওশাবা এর মধ্যে ব্যস্ত হয়ে পড়বেন এম রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতীর কথা’ ছবির শুটিং নিয়ে। এরপরই যোগ দেবেন দীপংকর দীপনের প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’-এর কাজে।   কাজ এগিয়ে রেখেছেন খিজির হায়াত খানের ‘প্রতিরুদ্ধ’র।

নতুন দুটি ধারাবাহিকেও অভিনয় করছেন নওশাবা। এগুলো হলো- জুয়েল মাহমুদের ‘ওয়ান ওয়ে’ ও সাগর জাহানের ‘মিলার বারান্দা’।

এর মধ্যে নতুন একটি টেলিছবিতে অভিনয় করেছেন নওশাবা। ‘ওভারট্রাম’ পরিচালনা করেছেন রোকেয়া প্রাচী। নওশাবা-প্রাচীর এটিই প্রথম কাজ।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৩
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।