ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এই তো নতুন বিশ্বসুন্দরী...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
এই তো নতুন বিশ্বসুন্দরী... মিরেইয়া লালাগুনা রোয়ো

শনিবার (১৯ ডিসেম্বর) চীনের সানিয়াতে অনুষ্ঠিত হয়েছে ‘মিস ওয়ার্ল্ড ২০১৫ প্রতিযোগিতা’র চূড়ান্ত পর্ব। সবাইকে পেছনে ফেলে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় তুলে নিয়েছেন মিস স্পেন, মিরেইয়া লালাগুনা রোয়ো।



২৩ বছর বয়সী মিরেইয়া থাকেন বার্সেলোনা। পেশায় তিনি মডেল। সুন্দরীর খেতাব জয়ের পর তিনি বলেন, ‘আমার বাইরের দিকটা সুন্দর বলে এটা ভেবে নেওয়ার কোনো কারণ নেই যে, আমার ভেতরটা সুন্দর নয়। ’

চূড়ান্ত বাছাইয়ের পূর্বে প্রতিযোগিদের আলাদাভাবে জিজ্ঞাসা করা হয়েছিলো তারা কেনো মনে করেন যে, তারা মিস ওয়ার্ল্ড হওয়ার উপযুক্ত? এই প্রশ্নের জবাবে মিরেইয়া বলেছেন, ‘আমার এই খেতাব পাওয়া উচিত কারণ আমি নারীদের চারিত্রিক দৃঢ়তায় বিশ্বাস করি। আমার মনে হয়, আমার মাঝে কিছু একটা আছে আর আমি সব সময় নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করি। আমি বিশ্বাস করি সৌন্দর্যের একটা উদ্দেশ্য থাকা উচিত আর সেই ঐতিহ্যকেই আমি বহন করে নিয়ে যেতে চাই। ’

এছাড়া প্রথম রানার-আপ হয়েছেন মিস রাশিয়া ও দ্বিতীয় রানার-আপ মিস ইন্দোনেশিয়া। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন মিস লেবানন ও মিস জামাইকা।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৫
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।