ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্টারডাস্ট অ্যাওয়ার্ডসে সেরা ‘বজরঙ্গি ভাইজান’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
স্টারডাস্ট অ্যাওয়ার্ডসে সেরা ‘বজরঙ্গি ভাইজান’

বলিউডের পুরস্কার মৌসুম শুরু হয়ে গেছে। এবার যে সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ এসব আয়োজনে বাজিমাত করবে, তাতে একমত প্রায় সবাই! হচ্ছেও তেমনই।

স্টারডাস্ট অ্যাওয়ার্ডসে বছরের সেরা চলচ্চিত্রসহ তিনটি পুরস্কার এসেছে ছবিটির ঘরে। এর জন্য কবির খান হয়েছেন বর্ষসেরা পরিচালক। আর সেরা শিশুশিল্পীর পুরস্কার গেছে হারশালি মালহোত্রার ঘরে।

যৌথভাবে বর্ষসেরা অভিনেতা হয়েছেন অমিতাভ বচ্চন (শামিতাভ) ও অক্ষয় কুমার (বেবি)। অমিতাভের পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন ‘জাজবা’র জন্য পেয়েছেন বর্ষসেরা অভিনেত্রীর পুরস্কার। এ ছবির মাধ্যমে পাঁচ বছর পর রূপালি পর্দায় প্রত্যাবর্তন করেন তিনি।

তিনটি পুরস্কার পেয়েছে সালমান খান প্রযোজিত ‘হিরো’। এর নায়ক-নায়িকা সুরজ পাঞ্চোলি ও আথিয়া শেঠি হয়েছেন যথাক্রমে সেরা নবাগত অভিনেতা ও সেরা নবাগতা অভিনেত্রী। ছবিটির ‘ম্যায় হু হিরো তেরা’ গানের জন্য সেরা গায়ক হয়েছেন আরমান মালিক।

সালমানের আরেক ছবি ‘প্রেম রতন ধন পায়ো’র শিরোনাম-গান গাওয়ার জন্য সেরা গায়িকা হয়েছেন পলক মুচ্ছাল। স্টাইল আইকন অব দ্য ইয়ার পুরস্কার পেয়েছেন পরিণীতি চোপড়া।  

অন্য বিজয়ীরা হলেন গীতিকার বরুণ গ্রোভার (তু কিসি রেইল সি, মাসান), সংগীত পরিচালক অমিত ত্রিবেদি (শানদার, বোম্বে ভেলভেট), নৃত্য পরিচালক রেমো ডি’সুজা, কৌতুক অভিনেতা কার্তিক আরিয়ান (পেয়ার কা পাঞ্চনামা টু)। সেরা গানের অ্যালবাম হয়েছে ‘রয়’ (টি-সিরিজ)।

বাংলাদেশ সময় : ০২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।