ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্মাগলার সোহেল রানা, ইয়ূল হিরো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
স্মাগলার সোহেল রানা, ইয়ূল হিরো বাবা সোহেল রানার সঙ্গে ইয়ূল রাইয়ান

‘আমার বাবা (সোহেল রানা) সব সময় হিরো কিংবা ইতিবাচক ভূমিকায় পর্দায় হাজির হয়েছেন। আমার এই ছবিতে তেমনটা ঘটেনি।

এখানে তিনি নায়ক নন। তিনি আন্ডারওয়ার্ল্ডের মানুষ, একজন গোল্ড স্মাগলার। ছবিটিতে আমি হিরো’- কথাগুলো বলেছেন অভিনেতা সোহেল রানার পুত্র নির্মাতা ও অভিনেতা মাশরুর পারভেজ ওরফে ইয়ূল রাইয়ান। নিজের দ্বিতীয় ছবি ‘দি রানার’-এ এভাবেই বাবাকে নিয়ে আসছেন তিনি।

গত বছর ‘অদৃশ্য শত্রু’র মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন ইয়ূল রাইয়ান। এতে অভিনয় করেছিলেন সোহেল রানা। নতুন কাজেও বাবাকে ভিন্নভাবে উপস্থাপন করেছেন ইযূল। মঙ্গলবার সন্ধ্যায় তিনি বাংলানিউজকে জানান, ‘দি রানার’-এর দৃশ্যধারণ শেষ। ঢাকাতেই হয়েছে এর কাজ। নিজের চিত্রনাট্যে এটি পরিচালনাও করেছেন তিনি। সোহেল রানা ও ইয়ূল রাইয়ানের পাশাপাশি অভিনয়শিল্পীর তালিকায় আছেন প্রপা আহমেদসহ বেশকিছু নতুন মুখ। এটি প্রযোজনা করেছে পারভেজ ফিল্মস।  

‘দি রানার’ সম্পর্কে নির্মাতা জানান, ছবির দৈর্ঘ্য হবে ৪০ থেকে ৫০ মিনিট। এই হিসেবে এটিকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বলা যাবে। ইয়ূল জানান, নতুন বছরের শুরুতে এটি প্রচার হবে যে কোনো একটি টিভি চ্যানেলে। আপাতত ইউটিউবে ‘দি রানার’-এর একাধিক টিজার প্রকাশ করা হয়েছে।

** ‘দি রানার’-এর টিজার :


বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৫
এসও/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।