ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

উৎসর্গ, সঞ্জীব চৌধুরী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
উৎসর্গ, সঞ্জীব চৌধুরী বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডসের সদস্যরা

সঞ্জীব চৌধুরী জীবদ্দশায় গান করেছেন বাপ্পা মজুমদারকে সঙ্গে নিয়ে। দলছুট ব্যান্ডের সদস্য ছিলেন তিনি।

বাপ্পার তত্ত্বাবধানে নতুন একটি অ্যালবাম বাজারে আসছে, নাম ‘বেনানন্দ’। বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডসের প্রথম স্টুডিও অ্যালবাম এটি। সঞ্জীব চৌধুরীকে উৎসর্গ করে তার জন্মদিন উপলক্ষে সিডি আকারে ছাড়া হচ্ছে এটি।

আগামী ২৫ ডিসেম্বর প্রয়াত সংগীতশিল্পী সঞ্জীব চৌধুরীর জন্মদিন। বিশেষ দিনটি সামনে রেখে আগামীকাল বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে অ্যালবামটির মোড়ক খোলা হবে। এটি বাজারে ছাড়ছে জিরোনা বাংলাদেশ।

বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডসের ‘বেনানন্দ’ সাজানো হয়েছে ৮টি লোক গান দিয়ে। লালন, রাধারমন, হাছন রাজা, মন মোহন দত্তের গানগুলো নতুন সংগীতায়োজনে গেয়েছেন বাপ্পা।

অ্যালবাম প্রসঙ্গে বাপ্পা বলেন, ‘ব্যান্ডের প্রথম অ্যালবাম বলে এটি নিয়ে আমাদের অনেক ভাবতে হয়েছে। অ্যালবামের বিশেষত্ব হলো সবগুলো গানই ম্যানুয়ালি বাজানো। যার ফলে সাউন্ডেও নতুনত্ব এসেছে। আশাকরি সবার ভালো লাগবে। ’

এদিকে গত ১ নভেম্বর থেকে রবি রেডিওতে (৮০৮০৬ ডায়াল করে) এক্সক্লুসিভলি শোনা যাচ্ছে অ্যালবামের গানগুলো।

বাপ্পা মজুমদার অ্যান্ড ফ্রেন্ডসের সদস্যরা হলেন- বাপ্পা মজুমদার (ভোকাল, গিটার ও দলনেতা), সোহেল আজিজ (কী-বোর্ড), জন শার্টন (বেজ), মামুস (গিটার), ডানো (ড্রামস) এবং শাহান কবন্ধ (ম্যানেজার)।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এসও/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।