ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোশাররফে মুগ্ধ সালমান মুক্তাদির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
মোশাররফে মুগ্ধ সালমান মুক্তাদির মোশাররফ করিম ও সালমান মুক্তাদির

ইউটিউবে বেশ জনপ্রিয় সালমান মুক্তাদির। বিভিন্ন ইস্যু নিয়ে রম্য ভিডিও নির্মাণ করে মোটামুটি তারকা বনে গেছেন।

সে সূত্রেই অভিনয়ে সুযোগ পাওয়া সালমানের। কয়েক বছর ধরে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন তিনি। মোশাররফ করিমের ব্যক্তিত্ব-অভিনয় তার দারুণ পছন্দ। কিন্তু এতোদিনেও তার সঙ্গে কোনো কাজ হয়নি সালমানের। সেটা নিয়ে যে অতৃপ্তি ছিলো, সেটা ঘুচলো সম্প্রতি।

‘মিস ফায়ার’ নামে একটি নাটকে সালমান অভিনয় করেছেন মোশাররফের সঙ্গে। তারা এতে সম্পর্কে চাচাতো ভাই। মোশাররফ করিমের প্রতি আগে থেকেই তো মুগ্ধতা ছিলো সালমানের। একসঙ্গে অভিনয়ের পর বহুগুণে বেড়েছে আরও। সে মুগ্ধতার কথা, শ্রদ্ধায় নুয়ে পড়ার কথা ফেসবুকে লিখে জানিয়েছেন সবাইকে। বাংলানিউজকে বলছিলেন, ‘অভিনয় করছি তো অনেকদিন ধরেই। কিন্তু সেটে যেটা আমার একদমই সহ্য হয় না, সেটা হচ্ছে, গীবত। ’ অথচ মেকাপরুম মানেই গীবতের গুদামঘর! সমালোচনা-কাদা ছোঁড়াছুড়ি যেন মেকাপরুমে বসে ‘অবশ্য করণীয়’ কাজ!

এখানেই মোশাররফের প্রতি সালমানের শ্রদ্ধা। কারণ, বলছিলেন সালমান মুক্তাদির, ‘মোশাররফ ভাইয়ের একটি ব্যাপার খুবই ভালো লেগেছে। যে দুইদিন কাজ হয়েছে একসঙ্গে, কোনো শিল্পীর নাম মুখেই আনেননি। কারও ব্যাপারে কোনো কথা বলেননি তিনি। তার সঙ্গে কথা বলে অনেককিছু শিখেছি। অভিনয়ের ব্যাপারেও যথেষ্ট সহযোগিতা করেছেন। অনেক কিছু দেখিয়ে দিয়েছেন হাতে ধরে। শিখিয়ে দিয়েছেন। ’

‘মিস ফায়ার’ নাটকটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। চিত্রনাট্য মেজবাউর রহমান সুমনের। অপর্ণা ঘোষ, সাবিলা নূরও অভিনয় করেছেন নাটকটিতে। আরটিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে, ২৬ ডিসেম্বর রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হবে এটি।

২৩ ডিসেম্বর দুপুরে সালমান মুক্তাদিরের সঙ্গে যখন এসব নিয়ে কথা হচ্ছিলো, তখন তিনি ঢাকা ছাড়ার অপেক্ষায়। যাবেন দুবাইয়ে। সেখানে একটি বাঙালি উৎসবে উপস্থাপনা করার আমন্ত্রণ পেয়েছেন সালমান। দেশে ফিরবেন ২৮ অথবা ২৯ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।