ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘তারা দু’জন স্বামী-স্ত্রী!’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
‘তারা দু’জন স্বামী-স্ত্রী!’ শাকিব খান ও জয়া আহসান/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ দিয়ে সেই যে শাকিব খান-জয়া আহসান রসায়ন শুরু হলো, এ ছবির দ্বিতীয় কিস্তি পেরিয়ে সে রসায়ন আপাতত ঠেকেছে ‘পুত্র’-তে। সাইফুল ইসলাম মান্নু নির্মাণ করছেন ছবিটি।

এতে শাকিব ও জয়া যে অভিনয় করছেন, সেটি বেশ পুরনো খবর। নতুন খবর- ছবিটির দৃশ্যধারণ প্রায় শেষ করে এনেছে ‘পুত্র’ টিম। মান্নু বাংলানিউজকে জানিয়েছেন, ২৫ ডিসেম্বর ছবিটির দৃশ্যধারণ সংক্রান্ত যাবতীয় কাজ শেষ হবে।

ওইদিন জয়া আহসানকে দিয়ে হবে দৃশ্যধারণের সমাপ্তি ঘোষণা। এর আগের দিন ২৪ ডিসেম্বর শাকিব খানও অংশ নেবেন জয়ার সঙ্গে। কাজ হবে গাজীপুরে। মান্নু বলছিলেন, ‘আরও আগে শুটিং শেষ হয়ে যাওয়ার কথা ছিলো। ওইভাবেই পরিকল্পনা করেছিলাম। কিন্তু মাঝখানে জয়া আহসান অসুস্থ হয়ে পড়লেন। ছবির কাজ পিছিয়ে গেলো। ’ তবে ভালোভাবে শেষ করে আনতে পেরে বেশ তৃপ্ত এই নির্মাতা।

‘পুত্র’-তে শাকিব ও জয়ার চরিত্র নিয়ে মান্নু বলছিলেন, ‘ছবিতে তারা দু’জন স্বামী-স্ত্রী। তাদের একটা সন্তান আছে, যে অটিস্টিক। ’ অটিজম নিয়েই ছবির গল্প। তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে এবং বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের প্রযোজনায় ‘পুত্র’-এর সার্বিক তত্ত্বাবধান করছে ইমপ্রেস টেলিফিল্ম। ১৮ অক্টোবর থেকে শুরু হয় দৃশ্যধারণ। ছবিটিতে আরও অভিনয় করছেন লাজিম, ফেরদৌস, লায়লা হাসান, সাবেরী আলম, আহসান হাবিব নাসিম, শর্মীমালা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।