ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছটকু আহমেদের নতুন জুটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
ছটকু আহমেদের নতুন জুটি শিপন ও তানিয়া বৃষ্টি

খ্যাতিমান চিত্রনাট্যকার ও নির্মাতা ছটকু আহমেদ আবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন। তার ছবিতে অভিনয় করে প্রতিষ্ঠিত হয়েছেন অনেক অভিনয়শিল্পী।

প্রায় ৫ বছর পর নতুন ছবি নির্মাণ করছেন তিনি। ‘দলিল’ নামের ছবিটিতে নায়ক-নায়িকা হিসেবে নিয়েছেন শিপন ও তানিয়া বৃষ্টিকে। গতকাল বুধবার (২৩ ডিসেম্বর) এর আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ছটকু আহমেদ।

পরিচালক জানান, গ্রামীণ পটভূমিতে ছবিটি তৈরি করছেন তিনি। দৃশ্যধারণ শুরু হবে আগামী ১২ জানুয়ারি। ‘দলিল’-এর কাজ হবে বরিশাল, মানিকগঞ্জ ও পুবাইলে। শিপন ও তানিয়া বৃষ্টির পাশাপাশি এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন মিশা সওদাগর। ছবিটির অন্য পাত্রপাত্রী এখনও চূড়ান্ত হয়নি।

ছটকু আহমেদ জানান, এখন চলছে গান রেকর্ডিংয়ের কাজ। গল্পের প্রয়োজনে এতে কয়েকটি গান ব্যবহার করবেন তিনি।

ছটকু আহমেদ এ পর্যন্ত ১৫টির বেশি চলচ্চিত্র পরিচালনা করেছেন। এর মধ্যে ‘নাত বৌ’, ‘রাজদন্ড’, ‘গৃহবিবাদ’, ‘অত্যাচার’, ‘চেতনা’, ‘মায়া মমতা’, ‘সত্যের মৃত্যু নেই’, ‘বুকের ভিতর আগুন’, ‘মিথ্যার মৃত্যু’, ‘বুক ভরা ভালোবাসা’, ‘বর্ষা বাদল’, ‘শেষ যুদ্ধ’, ‘মহা তান্ডব’, ‘আজকের রূপবান’, ‘প্রতিবাদী মাস্টার’ উল্লেখযোগ্য।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।