ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মায়ের সঙ্গে মেয়ের প্রথম গান গাওয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
মায়ের সঙ্গে মেয়ের প্রথম গান গাওয়া দিনাত জাহান মুন্নী ও প্রেরণা

‘আজ আমার জন্য অনেক আনন্দের একটি দিন। আমার মেয়ে প্রেরণা আর আমি এই প্রথম একসঙ্গে গাইলাম বিদেশি অতিথিদের সামনে সরকারি আয়োজনে’- নিজের ফেসবুক পেজে জানালেন কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী।


 
গত ২১ ডিসেম্বর বাংলাদেশ নৌ-বাহিনীর সাগরিকা হলে মা-মেয়ে গেয়েছেন জন লেননের বিখ্যাত গান ‘ইমাজিন’। তবে প্রেরণা গেয়েছেন ইংরেজি সংস্করণ। আর মুন্নী গেয়েছেন এর বাংলা সংস্করণ। ‘একবার ভাবো স্বর্গ বলে কিছু নেই/ভাবতে পারো খুব সহজেই...বেঁচে আছি বর্তমানেই’।
 
গানটির ভাষান্তর করেছেন প্রেরণার বাবা গীতিকার কবির বকুল। তিনি জানান, অনুষ্ঠানে চীনের নৌবাহিনীর প্রধানও ছিলেন। তাই চীনা ভাষার একটি গানও গেয়েছেন মু্ন্নী। সঙ্গে তার পরিবেশনায় ছিলো নজরুল ইসলাম বাবুর কথা ও আহমেদ ইমতিয়াজ বুলবুলের সুরে সাবিনা ইয়াসমিনের দেশাত্মবোধক গান ‘সবকটা জানালা খুলে দাও না’।

জানা গেছে, থার্টি ফার্স্ট নাইটেও মা-মেয়ে একসঙ্গে গাইবেন। আগামী ৩১ ডিসেম্বর রাতে রাজধানীর উত্তরার ফায়ার অন আইস রেস্তোরাঁয় গেলেই উপভোগ করা যাবে মুন্নী-প্রেরণার পরিবেশনা।

বাংলাদেশ সময় : ০২২২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।