ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

১১-তে বৈশাখী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
১১-তে বৈশাখী

এগারো বছরে পা দিচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল বৈশাখী। ২০০৪ সালে যাত্রা শুরু করা এ টিভি চ্যানেলটি নতুন আঙ্গিকে দর্শকদের সামনে আসে ২০১০ সালে।

জন্মবার্ষিকীর প্রথম প্রহরে আগামীকাল রোববার (২৭ ডিসেম্বর) কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের সূচনা করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ রাজনীতি, শিল্প, সাহিত্য ও সংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা।

প্রতিষ্ঠাবার্ষিকীর দিন সকাল ১১ টা থেকে রাত ১০টা পর্যন্ত জাতীয় সংসদের এল ডি হলে মিলনমেলার আয়োজন করা হয়েছে। সকাল ১১ টায় দ্বিতীয় দফায় কেক কাটবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী। দিনব্যাপী সরাসরি সম্প্রচার করা হবে নানা আয়োজন। এ সময় মন্ত্রী পরিষদ সদস্য, রাজনীতিবিদ, শিল্প ও সংস্কৃতি অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১২৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
কেবিএন/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।