ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নওশীন-বন্দনায় মীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
নওশীন-বন্দনায় মীর মীর ও নওশীন

‘মীরাক্কেল’ ছাড়াও মীরের জনপ্রিয়তার আরও উপলক্ষ্য আছে। দীর্ঘ প্রায় ২১ বছর ধরে রেডিও মিরচির সঙ্গে আছেন তিনি।

শো করছেন নিয়মিত। যদিও তিনি অভিনয়ও করেন। পাশাপাশি থাকে টিভি অনুষ্ঠান, স্টেজ শো। তবুও রেডিও উপস্থাপনার প্রতি ভালোলাগাটা অটুট এখনও। তাই রেডিওতে ভালো কোনো অনুষ্ঠান শুনলে আপ্লুত হন যেমন, প্রকাশ্যে প্রশংসা করতেও দ্বিধা করেন না। মীরের সেই প্রশংসার ফুলঝুরি এবার নওশীনের ওপর।

ঢাকা এফএম-এর প্রোগ্রাম ডিরেক্টর হিসেবে কাজ করছেন নওশীন নাহরিন মৌ। স্টেশনটিতে ‘এফএম দোস্তি’ নামের একটি অনুষ্ঠানও উপস্থাপনা করছেন সপ্তাহে একদিন। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে কলকাতায় বসে অনলাইনে এটি শুনেছেন মীর। শোনার পর তার ভালোলাগার অনুভূতি জানিয়ে স্ট্যাটাসও দিয়েছেন ফেসবুকে। তিনি লিখেছেন, ‘সীমানাজুড়ে থাকতে পেরে দারুণ লাগছে। সম্পূর্ণ আলাদা অনুভূতি। শুনছি আরজে নওশীনকে....। মনে হচ্ছে, পরাবাস্তব গানের পৃথিবীতে আছি!’ উল্লেখ করেছেন আরজে জুয়েলের কথাও। ‘এফএম দোস্তি’ নামের ওই অনুষ্ঠানটি নওশীনের সঙ্গে জুয়েলও উপস্থাপনা করেন। একই সঙ্গে এর প্রযোজকও জুয়েল।

নওশীন জানাচ্ছেন, ‘এটা ঢাকা এফএম-এর অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান। মীর যে এটি শুনছেন, সেটি জানতাম না। কাল হোয়াটসঅ্যাপে কথা হচ্ছিলো তার সঙ্গে, তারপর দেখলাম স্ট্যাটাস দিয়েছেন। এটা আমাদের জন্য অন্যরকম পাওয়া। ’

মীরের সঙ্গে নওশীনের পরিচয় গত মাসে। ২৯ নভেম্বর ঢাকায় একসঙ্গে একমঞ্চে একটি অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন তারা। বলছিলেন নওশীন, ‘তার নিয়ে আমার ব্যক্তিগত ধারণা হচ্ছে- অসম্ভব মেধাবী এবং খুব স্বতস্ফূর্ত। অনেক কিছু শেখার আছে তার কাছে। ’

সাম্প্রতিক সময়ে অভিনয় খানিকটা কমিয়ে উপস্থাপনাতেই জোর দিয়েছেন নওশীন। এ মাসে একদিনও নাটকের সেটে দেখা যায়নি তাকে। মাত্র একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন। জানাচ্ছিলেন, ‘আগামী মাসেও উপস্থাপনা নিয়ে ব্যস্ত থাকবো। চারটি ইভেন্ট আছে। ফেব্রুয়ারিতেও আছে বেশ কয়েকটি। ’ আর তার ‘থার্ডবেল এন্টারটেইনমেন্ট’কেন্ত্রিক ব্যস্ততা তো আছেই।

বাংলাদেশ সময় : ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad