ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের দাম বাড়িয়েছেন দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০১৬
নিজের দাম বাড়িয়েছেন দীপিকা দীপিকা পাড়ুকোন

একের পর এক ছবি হিট হওয়ায় বলিউডে এখন দীপিকা পাড়ুকোনের আধিপত্য চলছে। তার সময় বরাদ্দ পাওয়াই এখন নির্মাতাদের সাধ! ফলে তিনিই এখন হিন্দি ছবির সবচেয়ে ব্যস্ততম অভিনয়শিল্পী।

নাম, যশ, খ্যাতি সব নিজের দিকে চলে আসায় আগামী সব ছবির ক্ষেত্রে পারিশ্রমিক বাড়িয়ে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। খবর বলিউড লাইফের।

দীপিকা পদার্পণ করেছেন ৩০ বছরে। এখন থেকে ছবিপ্রতি ১৫ কোটি রুপি করে নেবেন তিনি। বলিউডে নায়িকাদের চেয়ে নায়করা পারিশ্রমিক বেশি পান বলে একটা বিতর্ক চলছে। এর মধ্যেই পারিশ্রমিক বাড়িয়ে নিলেন দীপিকা। এর আগে ছবিপ্রতি ১০ কোটি রুপি নিতেন তিনি।

প্রতিটি ছবিতে হাড়খাটুনি পরিশ্রম করেন দীপিকা। এর ফলও ধারাবাহিকভাবে পাচ্ছেন তিনি। ২০১৫ সালও ছিলো তার জন্য সাফল্যে মোড়া। ‘পিকু’, ‘তামাশা’ ও ‘বাজিরাও মাস্তানি’- তিনটি ছবিই হিট। তিনি যে ছবিতেই থাকছেন, তা-ই প্রযোজককে টাকার বন্যায় ভাসাচ্ছে।

‘বাজিরাও মাস্তানি’তে দীপিকার সহশিল্পী ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। নায়ক-নায়িকার পারিশ্রমিকের বৈষম্য নিয়ে অনেকবার পক্ষপাতমূলক দৃষ্টিভঙ্গির বিষয়ে কথা বলেছেন। তার মতে, ‘এ নিয়ে কথা বললেই সবার মুখে শুনি ‘এটা পুরনো হয়ে গেছে। আমি পারিশ্রমিক নিয়ে কথা বলি না। আমার কাছে কাজই বড়। আমি অনেক কাজ করি। যে পারিশ্রমিক পাই তা ন্যায্য কি-না ভাবি না। প্রত্যেককে তার কাজের প্রতিদান পাওয়া উচিত। এটাকেই বলে সম্মানী। ’

বাংলাদেশ সময় : ১১৫২ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।