ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কাকে টপকে এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী দীপিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৬
প্রিয়াঙ্কাকে টপকে এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারী দীপিকা দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া

‘সেক্সিয়্টে এশিয়ান ওম্যান’ জরিপে শীর্ষস্থান পেলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রিয়াঙ্কা চোপড়াকে হটিয়ে তিনিই জিতেছেন এশিয়ার সবচেয়ে যৌন আবেদনময়ী নারীর খেতাব।

‘সেক্সিয়্টে এশিয়ান ওম্যান’ জরিপে শীর্ষস্থান পেলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রিয়াঙ্কা চোপড়াকে হটিয়ে তিনিই জিতেছেন এশিয়ার সবচেয়ে যৌন আবেদনময়ী নারীর খেতাব।

এ প্রসঙ্গে দীপিকা বলেছেন, ‘খবরটি আমার মুখে হাসি এনে দিয়েছে নিঃসন্দেহে। তবে বিভিন্ন মানুষের কাছে যৌন আবেদনের সংজ্ঞা বিভিন্ন রকম। আমার কাছে এটা শুধু শারীরিক ক্ষেত্রে সীমাবদ্ধ নয়। আমি মনে করি, নিজেকে নিয়ে স্বাচ্ছন্দ্যবোধ করা, আত্মবিশ্বাস ও সারল্য ধরে রাখা এবং অন্যদের মধ্যে দুর্বলতা তৈরি করতে পারার মধ্য দিয়ে একজন নারী যৌন আবেদনময়ী হয়ে ওঠেন। ’
 
জরিপটি পরিচালনা করেছে যুক্তরাজ্য ভিত্তিক সাপ্তাহিক সংবাদপত্র ইস্টার্ন আই। তারা জানিয়েছে, বিশ্বজুড়ে কোটি কোটি মানুষের ভোট গেছে দীপিকার পক্ষে। আগামী মাসে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব দ্য জ্যান্ডার কেজ’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হচ্ছে তার।  
 
দীপিকার ‘বাজিরাও মাস্তানি’ ছবির সহশিল্পী প্রিয়াঙ্কা গত দুই বছর এশিয়ার সবচেয়ে যৌন আবেদনময়ী নারীর সম্মান পেয়েছেন। এবার তিনি নেমে গেছেন দুই নম্বরে। ‘কোয়ান্টিকো টু’ টিভি সিরিজের পাশাপাশি হলিউডের ছবি ‘বেওয়াচ’-এ কাজ করে এবং বিখ্যাত কয়েকটি ম্যাগাজিনের প্রচ্ছদ ও লালগালিচায় হাজির হয়ে সাড়া ফেলেছেন তিনি।
 
তালিকায় বলিউড অভিনেত্রীদের মধ্যে পাঁচ নম্বরে আছেন আলিয়া ভাট। এ ছাড়া সাত থেকে দশ নম্বরে আছেন যথাক্রমে ক্যাটরিনা কাইফ, সোনম কাপুর, মাহিরা খান ও গওহর খান।  
 
বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।