সাফটা চুক্তির মাধ্যমে ভালো বাজেরটের ঝকঝকে প্রিন্টের ছবিটি এ দেশের প্রেক্ষাগৃহ দখল করেছে। এর বদলে ওপারে গিয়েছে নামমাত্র একটি ছবি।
সর্বাধিক প্রেক্ষাগৃহ দখল করলেও দর্শক টানতে ব্যর্থ হচ্ছে ‘ওয়ান’। সেল রিপোর্টে সেই চিত্রই ফুটে উঠেছে। ছবিটি এ দেশে মুক্তি পেয়েছে আরাধনা এন্টারপ্রাইজ লিমিটেডের মাধ্যমে। সেল রিপোর্ট একদমই ভালো না— এমনই তথ্য দিয়েছেন ‘ওয়ান’-এর ডিস্টিবিউশন প্রতিষ্ঠানের এক কর্মকর্তা।
আরাধনা এন্টারপ্রাইজের ম্যানেজার কার্তিক বাবু বাংলানিউজকে বললেন, ‘যেটা আশা করেছিলাম, সেটা পূরণ করতে ব্যর্থ হয়েছি। লজ্জাজনক সেলের কারণে তুলে ধরতে পারছি না। তবে ঢাকার কিছু প্রেক্ষাগৃহে অন্য ছবির থেকে একটু এগিয়ে রয়েছে। কিন্তু ঢাকার বাইরে সেল নেই বললেই চলে। সেল না থাকার কারণও রয়েছে বেশ কয়েকটি। কিছু কিছু জেলার মানুষ বন্যার কারণে নিজেদের প্রাণ বাঁচানোর লড়াই করছেন। ছবি দেখার সময় কই? অন্যান্য জেলা শহরের সেলও একই ধরনের। এ দেশের মানুষ নিজেদের কাজ নিয়ে ব্যস্ত, ছবি দেখার সময় নেই কারোর। ’
অন্যদিকে বলাকা, শ্যামলী ও স্টার সিনেপ্লেক্সের দিকে তাকালে লক্ষ করা যাচ্ছে ইমনের ‘পরবাসিনী’ এগিয়ে রয়েছে ‘ওয়ান’-এর চেয়ে।
বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মে ০৭, ২০১৭
পিএএস/এসও