ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নতুন বছরে চলচ্চিত্রের সুদিনের প্রত্যাশা 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
নতুন বছরে চলচ্চিত্রের সুদিনের প্রত্যাশা  সংগৃহীত ছবি

চলে এলো ইংরেজি নতুন আরেকটি বছর। বিগত বছরের গ্লানি মুছে নতুন বছরে নতুন প্রত্যাশা নিয়ে প্রত্যেকে এগোতে চান। চিত্রনায়কদের বেলায়ও বিষয়টা একই রকম। তারা চান নতুন বছর নতুন উদ্যমে শুরু করতে। ২০১৮ সালের প্রথম দিন তারা প্রত্যাশার কথা জানিয়েছেন বাংলানিউজকে।

রিয়াজ
নতুন বছর নিয়ে আমার তেমন কোনো প্ল্যান নেই। তবে আমি চাইবো দেশবাসী অনেক ভালো থাকুক।

২০১৭ সালে অনেক ছবি মুক্তি পেয়েছে। কিন্তু হিট ছবি ছিলো হাতেগোণা কয়েকটি।  আমার প্রত্যাশা থাকবে ২০১৮ সালে হিট ছবির সংখ্যা বাড়বে। চলচ্চিত্রের সুদিন ফিরে আসবে। চলচ্চিত্রের অস্থিরতা বন্ধ হবে। প্রত্যেকটা মানুষ ভালো থাকবেন।  

সাইমন
২০১৭ সালটা আমার জন্য ভালো ছিলো না। এ বছর আমার মুক্তিপ্রাপ্ত ছবিগুলো ব্যবসায়িক দিক থেকে তেমন সফলতা পায়নি। আমি চাইবো ২০১৮ সালে যেনো সেটা না হয়। ‘জান্নাত, ‘নদীর বুকে চাঁদ’, ‘আমার মা, আমার বেহেস্ত’, ‘মাতাল’সহ আমার বেশকিছু ছবি নতুন বছর মুক্তি পাবে। আমার প্রত্যাশা থাকবে প্রতিটা ছবি যাতে সুপারহিট হয়। পাশাপাশি চলচ্চিত্রে আর অস্থিরতা চাই না, কাজ করতে চাই। সবাই মিলে চলচ্চিত্রটাকে এগিয়ে নিয়ে যেতে চাই।

নিরব
২০১৭ সালে আমার একটি ছবি মুক্তি পেয়েছে। তাতেই দর্শকদের ভালো রেসপন্স পেয়েছি। আসলে সংখ্যায় নয়, একটি ভালো কাজ দিয়েও দর্শকের কাছে পৌঁছানো যায়। এখন নিজের ভুলগুলো শুধরে নতুন উদ্যমে নতুন বছরে কাজ করতে চাই। দর্শকের আরও কাছে যেতে চাই।

ইমন
নতুন বছরকে আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। ২০১৭ সালের ব্যর্থতাগুলো ঝেড়ে ফেলে নতুনভাবে নিজেকে সাজাতে চাই। যুগের সঙ্গে তাল মিলিয়ে নিজেকে তৈরি করতে চাই। নতুন লুকে হাজির হবো। ২০১৮ সালে সময়োপযোগী ভালো মানের বেশ কিছু সিনেমায় কাজ করবো। নতুন এক ইমনকে দর্শকের কাছে উপস্থাপন করবো। ইন্ডাস্ট্রির মঙ্গল কামনা করি।  

এবিএম সুমন
আমি চাই নতুন বছরে আমাদের সমাজের খারাপ দিকগুলো বদলে যাক। সবকিছু পজিটিভ দেখতে চাই, পজিটিভ কাজ বেশি করতে চাই। নেগেটিভ কিছুতে জড়াতে চাই না। ২০১৮ সাল যাতে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অনেক বেশি হিট ছবি আসে সে স্বপ্ন দেখি।  আমার বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে। আশা করি ছবিগুলো দর্শক পছন্দ করবে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।