ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

নতুন সিনেমায় তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৮
নতুন সিনেমায় তাহসান নতুন সিনেমায় তাহসান

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন গায়ক-নায়ক তাহসান। সম্প্রতি ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি। এতে তাকে দেখা যাবে ফয়সাল চরিত্রে। সোমবার (১ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার নাম ঘোষণা করেছেন নির্মাতা।

তাহসান বললেন, ‘রাজ আমার পছন্দের একজন নির্মাতা। তার পরিচালিত ছবিগুলো দেখেছি।

আমরা একসঙ্গে নাটকে কাজ করেছি হাতেগোনা। এবার তার ছবিতে কাজ করতে যাচ্ছি। নতুন একটা অভিজ্ঞতা হবে। ’

‘যদি একদিন’-এ তাহসানের চরিত্রটি কেমন? তার উত্তর, ‘আসলে ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি আরও। কিন্তু গতানুগতিক নায়ক হিসেবে বড় পর্দায় আসতে চাইনি। নতুন কিছু খুঁজছিলাম। রাজের ছবির গল্পে সেই নতুনত্ব পেয়েছি। চরিত্রটা কেমন বলবো না। তবে দর্শক আমাকে নতুনভাবে পাবেন, এটুকু নিশ্চয়তা দিতে পারি। ’

তাহসানকে নেওয়া প্রসঙ্গে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বললেন, ‘ফয়সাল চরিত্রের জন্য তাহসান ভাইকে পেয়ে ভালো লাগছে। গল্পটা লেখার সময় যা ভেবেছি তাতে তাকেই আমার যুতসই মনে হয়েছে। তিনি আমার ছবিতে কাজ করতে রাজি হয়েছেন, এজন্য তাকে ধন্যবাদ। আশা করছি, ভালো কিছু হবে। ’

এর আগে ইফতেখার আহমেদ ফাহমির ‘টু বি কন্টিনিউড’ ছবিতে অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করেন তাহসান। ‘যদি একদিন’ হতে যাচ্ছে তার প্রথম পূর্ণাঙ্গ চলচ্চিত্র। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান।  

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা,  জানুয়ারি ১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।