ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

অপূর্ব-মেহজাবিনের ‘সুখে দুখে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৮
অপূর্ব-মেহজাবিনের ‘সুখে দুখে’ ‘সুখে দুখে’র একটি দৃশ্যে অপূর্ব ও মেহজাবিন

‘বড় ছেলে’ নাটকের সফলতার পর থেকে মিজানুর রহমান আরিয়ানের নাটকে একের পর এক জুটি বেঁধে অভিনয় করছেন অপূর্ব-মেহজাবিন। দর্শকরাও দারুণভাবে গ্রহণ করেছেন এই জুটিকে।

তারই ধারাবাহিকতায় এবার এই জনপ্রিয় জুটিকে দেখা যাবে আরিয়ানের ‘সুখে দুখে’ নামের একটি নাটকে। অপূর্ব-মেহজাবিন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন-নাজিবা বাশার, কাজী উজ্জ্বল, সাহেদ আলী প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা আরিয়ান বাংলানিউজকে বলেন, আমি প্রেম-ভালোবাসার গল্প নিয়েই বেশি কাজ করি। এটিও এ রকমই একটি গল্প। দুঃসম্পর্কের আত্মীয়ের সঙ্গে প্রেম এই নাটকে প্রেক্ষাপট। এ ধরণের প্রেমের মধ্যে যে টানাপড়েন দেখা যায়, তা-ই ‘সুখে দুখে’তে তুলে ধরেছি। এর বেশি আপাতত বলতে চাচ্ছি না। আশা করি নাটকটি দেখে সবাই মুগ্ধ হবেন।

রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং হয়েছে। নাটকটিতে তাহসিনের কণ্ঠে ‘অনিবার্য কারণে এখন তুমি আমারই/অনিবার্য কারণে আমি তোমারই’-কথার একটি গান থাকছে। এর কথা লিখেছেন সোমেশ্বর অলি। সুর-সঙ্গীতায়োজনও করেছেন তাহসিন। নাটকটি আগামী ৩০ নভেম্বর নাগরিক টিভি ও সিডি চয়েস থেকে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ২৪ নভেম্বর ২০১৮।
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।