ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রাজকীয় আয়োজনে এক হলেন প্রিয়াঙ্কা-নিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
রাজকীয় আয়োজনে এক হলেন প্রিয়াঙ্কা-নিক প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস। শনিবার (০১ ডিসেম্বর) যোধপুরের বিলাসবহুল উমেদ ভবন প্যালেসে রাজকীয় আয়োজনে তাদের চার হাত এক হয়েছে।

এদিন খ্রিস্টান রীতিতে এই তারকা যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এরমধ্য দিয়ে প্রিয়াঙ্কা-নিকের প্রেমের সম্পর্ক চিরবন্ধনে বাঁধা পড়ল।

এদিকে প্রিয়াঙ্কা-নিককে শুভেচ্ছা জানিয়ে পোশাক ডিজাইনার র‍্যালফ লরেন টুইট করেছেন। বিয়ের অনুষ্ঠানে বর-কনে তার ডিজাইন করা পোশাকই পরেন। যাতে দু'জনকেই নাকি অসাধারণ দেখাচ্ছিলো। তবে এখন পর্যন্ত বিয়ের কোনো ছবি প্রকাশ পায়নি।

বিয়ের আয়োজন করা হয় উমেদ ভবন প্যালেসের পেছন দিকের অংশে। প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া, নিকের ভাই কেভিন, জো ও ফ্রাঙ্কিসহ বরপক্ষের ছেলেরা কালো স্যুট পরেছিলেন। আর কনে পক্ষের বেশিরভাগ অতিথিই গোলাপি রঙের পোশাক গায়ে জড়িয়ে বিয়েতে অংশ নেন।

খ্রিস্টান পর্বের বিয়ের আয়োজক ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়র। প্রিয়াঙ্কা ও নিক বিশ্ববিখ্যাত জুয়েলারি ডিজাইনার চোপার্ডের ডিজাইন করা আংটি একে অন্যর আঙুলে পরিয়ে দেন।

রোববার (২ ডিসেম্বর) তাদের হিন্দু রীতিতে বিয়ে হওয়ার কথা রয়েছে। উমেদ ভবনের ভেতরে ভিন্ন দুইটি স্থানে দুই রীতির বিয়ের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।