ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গানের রাজা’ শুরু ১০ ডিসেম্বর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
‘গানের রাজা’ শুরু ১০ ডিসেম্বর

ঢাকা: দেশকে সৃজনশীল সংগীতাঙ্গন উপহার দেওয়ার লক্ষ্যে শিশুদের মনন বিকাশে, গান এবং ফান এই স্লোগানে গানের উৎসব নির্ভর রিয়েলিটি শো ‘এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই-গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস’ এর ৭ বিভাগের বাছাইপর্ব শেষ হয়েছে। 

৭ বিভাগ থেকে বাছাইয়ে উতরে আসা ৬-১৩ বছর বয়সী সেরা ৫০ গানের রাজা নিয়ে আগামী ১৮ ডিসেম্বর থেকে শুরু হবে মেগা অডিশনের শুটিং।

মেগা অডিশন থেকে ২৪ জনকে নানান পর্যায়ের গ্রুমিং এবং তালিমের প্রক্রিয়ায় ৪০টি পর্বের পর গ্র্যান্ড ফিনালের আয়োজন করা হবে।

এরপর দেশের সংগীতাঙ্গন পাবে যোগ্য ‘শিশু গানের রাজা’।  

শিশুদের সঙ্গে সার্বক্ষণিক কোমলমতি আচরণ ও দিকনির্দেশনার মাধ্যমে অনুষ্ঠানের প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন ইমরান এবং কোনাল। অনুষ্ঠানের উপস্থাপক চ্যানেল আই সুপার স্টার টয়া ও শিশু শিল্পী সাহীর। তাহের শিপনের পরিচালনায় নির্মিত হচ্ছে অনুষ্ঠানটি।

এরমধ্যেই শেষ হওয়া অডিশন আগামী ১০ ডিসেম্বর থেকে প্রতি সোম ও শুক্রবার রাত ৭টা ৫০ মিনিটে প্রচারিত হবে চ্যানেল আই এর পর্দায়। পরে প্রতিটি পর্ব আপলোড করা হবে চ্যানেল আইয়ের ভেরিফাইড ইউটিউভ চ্যানেল, চ্যানেল আই টিভিতে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।