ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ক্যান্সারের চিকিৎসা নিয়ে মুম্বাই ফিরেছেন সোনালি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
ক্যান্সারের চিকিৎসা নিয়ে মুম্বাই ফিরেছেন সোনালি স্বামীর সঙ্গে সোনালি বেন্দ্রে

চলতি বছর জুলাই মাসে ক্যান্সারের আক্রান্ত হওয়ার বিষয়টি নিজেই সবাইকে জানিয়েছেন বলিউড তারকা সোনালি বেন্দ্রে। তখন থেকেই নিউ ইয়র্কে চিকিৎসা নিচ্ছিলেন এই অভিনেত্রী।

প্রায় চার মাস পর ডাক্তারের কাছ থেকে কিছু দিনের ছুটি পেয়েছেন তিনি। আর সে সুযোগে ভারতের মুম্বাইয়ে পরিবার ও বন্ধুদের কাছে ফিরেছেন সোনালি।

সোমবার (৩ ডিসেম্বর) স্বামী গোল্ডি বিহলের সঙ্গে সোনালিকে মুম্বাই বিমানবন্দরে থেকে বের হতে দেখা গেছে। কালো পোশাক গায়ে হাস্যোজ্জ্বল মুখে বিমানবন্দরে থেকে বের হয়ে গাড়িতে উঠতে দেখা যায় তাকে।

এদিকে স্বল্প সময়ের জন্য মুম্বাই ফেরার খবরটি সোনালি ইনস্টাগ্রামে একদিন আগেই জানিয়েছেন। সেখানে তিনি লেখেন, ‘ক্যান্সারের সঙ্গে যুদ্ধ শেষ হয়ে গেছে। ’

সোনালির কাছের একটি সূত্র জানায়, ডাক্তার সোনালিকে বিশ্রাম নেওয়ার জন্য পরিবার ও বন্ধুদের কাছে যেতে বলেছেন। তাই তিনি মুম্বাই ফিরেছেন।

১৯৯৪ সালে কে. রবি শঙ্কর পরিচালিত ‘আগ’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছেন সোনালি বেন্দ্রে। এরপর তাকে দেখা গেছে ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘তেরা মেরা সাথ রাহে’, ‘সারফারোশ’ ও ‘কাল হো না হো’র মতো ব্যবসাসফল সিনেমাতে।

সর্বশেষ ২০১৩ সালে ‘ওয়ান্স আপন অ্যায় টাইম ইন মুম্বাই দোবারা’তে সোনালিকে পর্দায় দেখা গিয়েছিলো।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।