ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আমজাদ হোসেনের মৃত্যুতে তারকাদের শোক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
আমজাদ হোসেনের মৃত্যুতে তারকাদের শোক আমজাদ হোসেন

না ফেরার দেশে চলে গেলেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক আমজাদ হোসেন। কিংবদন্তি এই নির্মাতার মৃত্যুতে চলচ্চিত্রঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে তারকারা ফেসবুকে শোক প্রকাশ করেছেন।

চিত্রনায়ক আরিফিন শুভ
ভালো থাকবেন ওপারে স্যার।

চিত্রনায়ক শাকিব খান
দেশবরেণ্য চলচ্চিত্র নির্মাতা আমজাদ হোসেন আর বেঁচে নেই। তার চলে যাওয়ায় চলচ্চিত্রে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। গুণী এই মানুষটির মৃত্যুতে জানাই গভীর শোক। ওপারে ভালো থাকবেন প্রিয় আমজাদ হোসেন।

চিত্রনায়ক সাইমন সাদিক
বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সম্মানিত প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব জনাব আমজাদ হোসেন আজ (শুক্রবার) বেলা ২টা ৫৭ মিনিটে থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল
বুদ্ধিজীবী দিবসে বরেণ্য নির্মাতা আমজাদ হোসেন আজকে পৃথিবী ছেড়ে বিদায় নিলেন। আপনি থাকবেন, আপনার কাজের মাঝে, আমাদের মাঝে।

চিত্রনায়িকা বিপাশা কবির
কিংবদন্তি পরিচালক আমজাদ হোসেন ভাই আর নেই।

চিত্রনায়ক জায়েদ খান
এবার সত্যি সত্যি চলে গেলেন দেশবরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেন। ব্যাংককের বামরুণগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন। আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি।

সঙ্গীতপরিচালক আলাউদ্দিন আলী
‘একটা কথা ক গোলাপী একটা কথা ক?’ গোলাপীকে আর কেউ কোন দিন কথা বলাবে না...আর কেউ লিখবেন না-‘এমনও তো প্রেম হয়’, ‘কেউ কোন দিন আমারে তো কথা দিলো না’, ‘সময় হয়েছে ফিরে যাবার’, ‘কেন তারে আমি এতো ভালোবাসলাম’। আমজাদ ভাই ভালো থাকুন।

নির্মাতা এস এ হক অলিক
আমি জানি না আমি কি লিখবো। গুরু আপনি যেখানেই থাকেন ভালো থাকেন। আমিন।

চিত্রপরিচালক মোস্তাফিজুর রহমান মানিক
কিংবদন্তি চলচ্চিত্রকার আমজাদ হোসেন আর নেই। আমরা শোকাহত।

অভিনেতা রওনক হাসান
বরেণ্য চলচ্চিত্রকার, আমাদের সকলের প্রিয় ও শ্রদ্ধার শিল্পী জনাব আমজাদ হোসেন এর প্রয়াণে আমরা গভীরভাবে মর্মাহত। আমরা তার আত্মার শান্তি কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বাংলাদেশ সময় দুপুর ২টা ৫৭ মিনিটে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমজাদ হোসেন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৭৬ বছর।

বাংলাদেশ সময়: ২০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।